Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
জুনিয়র-সিনিয়র দ্বন্ধে...

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

প্রকাশিত: ১ নভেম্বার ২০২২, ০৮:২০

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

লক্ষ্মীপুর লাইভ: লক্ষ্মীপুরে জুনিয়র-সিনিয়র দ্বন্ধে এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করেছে কিশোরগ্যাং সদস্যরা। সোমবার (৩১ অক্টোবর) বিকেলে সদর উপজেলার টুমচর শিমুলতলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী ছাত্রের নাম মো. তামিম ইকবাল, সে টুমচর আসাদ একাডেমি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র। এবং সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের শরীফপুর গ্রামের মৃত মিজানুর রহমানের ছেলে।

স্থানীয় ও আহতদের স্বজনরা জানায়, কলেজ ছুটি শেষে বিকেলে তামিম অটোযোগে বাসায় ফিরছিল। শিমুলতলা এলাকায় পৌঁছালে অটোরিকশাটি থামিয়ে জোবায়ের, হৃদয়সহ ২০/২৫ জনের কিশোরগ্যাং সদস্যরা তার ওপরে অতর্কিত হামলা চালায়। এ সময় তাকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম ও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। পরে ওই ছাত্রের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

আহতের স্বজনদের দাবি, ভিকটিম জোবায়েরকে বড় ভাই না মানায় পূর্ব পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশে হামলা চালায় তারা। এ নিয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, শুনেছি এক কলেজ ছাত্রকে সন্ত্রাসীরা হামলা করেছে। অভিযোগটি এখনও হাতে পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ