Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রেমিকার বোনের প্রেমিকের ছুরিকাঘাতে নিহত তিতুমীর কলেজের ছাত্র

প্রকাশিত: ৩০ অক্টোবার ২০২২, ২০:৪৭

ছুরিকাঘাতে নিহত তিতুমীর কলেজের ছাত্র

লাইভ প্রতিবেদক: ছুরিকাঘাতে ময়মনসিংহের ফুলবাড়িয়ায় মামুন হাসান (২১) নামের এক কলেজছাত্র খুন হয়েছেন। এ ঘটনায় শাকিল মিয়া (২২) নামে আরেক শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, নিহত মামুন ঢাকার তিতুমীর কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। শনিবার রাত সাড়ে আটটার দিকে পাটিরা হুরবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ফুলবাড়িয়ার থানার এসআই মো. হানিফ উদ্দিন জানান, শাকিল মিয়া ও মামুন উপজেলার কালাদহ গ্রামের দুই বোনের সাথে প্রেম করত। শাকিল এক পর্যায়ে ছোটবোন শান্তাকে নিয়ে পালিয়ে যায়। পরে সেই মেয়েকে ফিরিয়ে আনে পরিবার। মামুন শান্তার বড় বোন মাহমুদার সাথে প্রেম করত। বিষয়টি মামুন ব্যক্তিগতভাবে নিয়েছিল। গতরাতে শান্তার কণ্ঠ নকল করে শাকিলকে ডেকে আনে মামুন। পাটিরা হোরবাড়ি স্কুলের পাশে জঙ্গলের মত স্থানে নিয়ে শাকিলকে হত্যার চেষ্টা করে মামুন। পরে ধস্তাধস্তির সময় মামুনের হাতের ছুরি তার হাত থেকে পড়ে যায়। নিজে বাঁচতে সেই ছুরি দিয়ে মামুনকে একাধিক আঘাত করে শাকিল। এতে মামুন ঘটনাস্থলেই মারা যায়। তবে শাকিল পালায়নি। পরে লোকজন এসে পুলিশকে খবর দিলে শাকিলকে গ্রেপ্তার করে।

এসআই হানিফ আরও জানান, মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ