Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাজশাহীতে ছাত্রলীগ সভাপতির ইয়াবা সেবন, ভিডিও ভাইরাল

প্রকাশিত: ২৮ অক্টোবার ২০২২, ০৪:৪৯

ছাত্রলীগ সভাপতির ইয়াবা সেবন, ভিডিও ভাইরাল

রাজশাহী লাইভ: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না রাজশাহী ছাত্রলীগের। কিছুদিন আগেই মাদক সেবন ও নারী কেলেঙ্কারির ভিডিও-অডিও ছড়িয়ে পড়ার পর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বহিষ্কারসহ কমিটি বিলুপ্ত করা হয়েছে। এরই মধ্যে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে আরেক ভিডিও নিয়ে শুরু হয়েছে তোলপাড়। গোপনে ধারণ করা সেই ভিডিওটিতে দেখা যায় রাজশাহী কলেজ ছাত্রলীগের সভাপতি রাশিক দত্তের মাদক সেবন কাহিনী।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাবে ছড়িয়ে পড়ে। ভিডিওটির ক্যাপশনে লেখা আছে, ভিডিওতে যাকে মাদক সেবন করতে দেখা যাচ্ছে, তিনি রাজশাহী কলেজ ছাত্রলীগের সভাপতি রাশিক দত্ত। মহানগর ছাত্রলীগ সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে রাজশাহী কলেজের কমিটি ঘোষণার মাসখানেকের মধ্যেই এই ভিডিও’র কারণে নতুন সভাপতি আলোচনায় এলেন। তবে অভিযুক্ত সভাপতি রাশিক দত্তের দাবি, এসব তার বিরুদ্ধে ষড়যন্ত্রের একটা অংশ।

এ বিষয়ে জানতে চাইলে সভাপতি রাশিক দত্ত আরো বলেন, ‘এমন কোনো ভিডিও’র কথা শুনিনি। আপনার কাছ থেকেই প্রথম শুনলাম। ভিডিওটি আমাকে দিলে উপকার হয়।’

এর আগে, গত সেপ্টেম্বরে রাজশাহী জেলা ছাত্রলীগের দুই শীর্ষ নেতার মাদক সেবন ও নারী কেলেঙ্কারির ভিডিও ও অডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। তদন্ত শেষে কেন্দ্র থেকে জেলা ছাত্রলীগের সভাপতি রানা ও সাধারণ সম্পাদক অমিকে বহিষ্কার করা হয়। এ ঘটনায় পুরো জেলা কমিটিকে করা হয় বিলুপ্ত।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ