Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ইডেন মহিলা কলেজ ছাত্রলীগ...

রিভা-রাজিয়াসহ ৮ জনের বিরুদ্ধে প্রতিবেদন ১৫ নভেম্বর

প্রকাশিত: ২৫ অক্টোবার ২০২২, ০৪:২১

রিভা-রাজিয়া

ইডেন লাইভ: ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা, সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাসহ ৮ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। নতুন তারিখ হিসেবে আগামী ১৫ নভেম্বর ধার্য করেছেন আদালত।

সোমবার (২৪ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ন কবীর এই তারিখ ধার্য করেন। এদিন মামলার প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে লালবাগ থানা পুলিশ প্রতিবেদন দাখিল করতে পারেনি। এরই প্রেক্ষিতে প্রতিবেদন দাখিলের নতুন দিন ঠিক করেছেন আদালত।

সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী জাহিদ হাসান এ তথ্য জানিয়েছেন। এর আগে ইডেন মহিলা কলেজের ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস গত ২৮ সেপ্টেম্বর আদালতে মামলাটি দায়ের করেন।

নুঝাত ফারিয়া রোকসানা, মিম ইসলাম, নূর জাহান, ঋতু আক্তার, আনিকা তাবাসুম স্বর্ণা ও কামরুন নাহার জ্যোতির বিরুদ্ধে মামলায় অভিযোগ আনা হয়েছে। মামলায় অভিযোগ করা হয়, গত ২৪ সেপ্টেম্বর রাতে ইডেন ছাত্রলীগের সভাপতি রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার নির্দেশে রাত ১০ টার সময় আসামি আনিকা তাবাসুম স্বর্ণাসহ অজ্ঞাত ৩-৪ জন দেশীয় অস্ত্রসহ বাদী জান্নাতুল ফেরদৌসের কক্ষে অনাধিকার প্রবেশ করে। এ সময় তাকে অশালীন ভাষায় গালিগালাজ করে তাকে খুঁজতে থাকে।

কিন্তু ওই সময় জান্নাতুলকে না পেয়ে তার আসবাবপত্র ভাঙচুর করে এবং তার চিকিৎসার জন্য রাখা ২০ হাজার টাকা ও ব্যবহৃত ল্যাপটপ (মূল্য ৩৪ হাজার টাকা) নিয়ে যায়। এসময় কক্ষে অবস্থানরত বাকিদের জীবননাশের হুমকি দেয়।

এ খবর পেয়ে জান্নাতুল রুমে আসার পথে আয়শা হলের সামনে রিভা-রাজিয়াসহ ৮ আসামি তাকে ঘিরে ধরে। তারপর চুলের মুঠি ধরে টেনে হিচড়ে ২নং গেটের গেস্ট রুমের পাশে নিয়ে আসে। এরপর সাংবাদিকের কাছে আসামিদের কু-কর্মের কথা বলার কারণ জিজ্ঞাসা করে তাকে গালিগালাজসহ কিলঘুষি, লাথি মেরে তাকে রক্তাক্ত ও জখম করে।

রিভা তার হাতে থাকা হকিস্টিক দিয়ে তাকে আঘাত করে। আর রাজিয়াসহ বাকি আসামিরা তার ওড়না খুলে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করার উদ্দেশ্যে গলায় পেঁচিয়ে দুদিক থেকে টান দেয়। জান্নাতুল মাটিতে লুটিয়ে পড়লে মৃত ভেবে আসামিরা তাকে ছেড়ে যায়। পরে তার হাত থেকে ২০ হাজার টাকার রিয়েলমি-৭ প্রো, গলায় থাকা ৩৫ হাজার টাকার স্বর্ণের চেনসহ তার বোনের কাছ থেকে ১৮ হাজার টাকার রেডমি নোট-৭ ফোন নিয়ে নেয়। পরে সংবাদ পেয়ে হলের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকরা জান্নাতুল ফেরদৌসকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ