Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৩ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
‘পুলিশে দেওয়ার’ ভয় দেখিয়ে...

রুমমেটের কাছে চাঁদাবাজি, দুই কলেজছাত্র গ্রেপ্তার

প্রকাশিত: ১২ অক্টোবার ২০২২, ২৩:১৩

দুই কলেজছাত্র গ্রেপ্তার

লাইভ প্রতিবেদক: রুমমেটের কাছ থেকে চাঁদাবাজির ঘটনায় দুই কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ভুক্তভোগীর ‘পকেটে গাঁজা আছে’ দাবি করে তাঁকে ‘পুলিশে দেওয়ার’ ভয় দেখিয়ে চাঁদা দাবি করেন গ্রেপ্তার হওয়া দুই কলেজছাত্র।

ভুক্তভোগী শোয়াইব ইসলাম সাজ্জাদ (১৯) উত্তরার লাইট হাউস ক্যারিয়ার কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। অপরদিকে গ্রেপ্তারকৃতরা হলেন- মোহাইমিনোন মুহি (১৯) ও মো. শাহাদাৎ চৌধুরী নিশান (১৯)। তারা দুজনেই মাইলস্টোন কলেজের শিক্ষার্থী।

জানা গেছে, উত্তরার সুপার হোস্টেলে বসবাস করেন ভুক্তভোগী ও অভিযুক্তরা। সোমবার (১০ অক্টোবর) রাতে সাজ্জাদকে হোস্টেলের নিচে ডেকে পাঠান মুহি ও নিশান। মুহি এসে ডাকার পর সাজ্জাদ সঙ্গে সঙ্গেই নিচে নামেন। সেখানে মুহি ও নিশানের সঙ্গে আরও দুজন ছিলেন। তারা সাজ্জাদের দুই হাত ধরে ফেলেন। পরে তাকে বলেন, তোর পকেটে গাঁজা আছে। তোরে পুলিশে দিতে হবে। পরে তাকে চড়-থাপ্পড় দেন অভিযুক্তরা।

পরে তারা সাজ্জাদের কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবি করে। কিন্তু দিতে অস্বীকৃতি করায় তাকে আবারও অভিযুক্তরা চড়-থাপ্পড় দেন। এ সময় পুলিশে ফোন করার নাটক করেন মুহি ও নিশানের মধ্যে একজন। পরে সাজ্জাদ তাদের এক হাজার টাকা দেন এবং বাকি চার হাজার টাকা মঙ্গলবার (১১ অক্টোবর) দেওয়ার কথা বলেন।

এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, ভুক্তভোগী ওই শিক্ষার্থী তার পরিবারকে এ ঘটনার কথা জানায়। পরে তার বাবা বাদি হয়ে একটি মামলা করেন। এরই প্রেক্ষিতে মুহি ও নিশান নামের দুই কলেজছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ