Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আপত্তিকর অবস্থায় আটক শিক্ষক-ছাত্রী, বাবার আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: ১২ অক্টোবার ২০২২, ০২:২৭

প্রতিকি ছবি

লাইভ প্রতিবেদক: ছাত্রীর সঙ্গে এক কলেজ শিক্ষককে আপত্তিকর অবস্থায় আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। নাটোরের লালপুর উপজেলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিমানে ওই ছাত্রীর বাবা সোমবার (১০ অক্টোবর) বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

অভিযুক্তের নাম- বিপ্লব হোসেন (৩৫)। তিনি উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের সাহাবাজ মন্ডলের ছেলে। এবং লালপুর ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রভাষক।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ওই ছাত্রী ও শিক্ষকের। গত রোববার (৯ অক্টোবর) সকালে উপজেলার মালোপাড়া গ্রামের একটি বাড়িতে এলাকাবাসীর হাতে আপত্তিকর অবস্থায় আটক হন তারা। পরে ওই শিক্ষককে মারধর করে স্থানীয়রা। খবর পেয়ে ওই শিক্ষকের স্বজনরা তাকে উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয়রা বলছেন, এর আগেও নারী কেলেঙ্কারিতে জড়িয়েছিলেন তিনি।

লালপুর উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী বলেন, শুনেছি লালপুর ডিগ্রী কলেজের বিপ্লব নামে এক শিক্ষকের সঙ্গে তারই এক ছাত্রী আপত্তিকর অবস্থায় ধরা পড়েছে।

এ বিষয়ে লালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মাজেদ জানান, এই বিষয়টি আমার জানা নেই।

এ বিষয়ে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা বলেন, এ বিষয়ে আমি অবগত নই। এ ঘটনার সত্যতা পাওয়া গেলে শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে অভিযুক্ত শিক্ষকের সাথে যোগাযোগ করার জন্য একাধিকবার ফোন করা হলেও তার মুঠো ফোন বন্ধ পাওয়া যায়।

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ