Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হোটেলে নিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ

প্রকাশিত: ১০ অক্টোবার ২০২২, ০৬:৪১

হোটেলে নিয়ে কলেজছাত্রীকে ধর্ষণ

লাইভ প্রতিবেদক: কক্সবাজারে কলেজছাত্রীকে কৌশলে একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ওই কলেজছাত্রী চকরিয়ার একটি কলেজে অধ্যায়নরত আছেন। এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। থানায় মামলা দায়েরের পর এই ঘটনাটি জানাজানি হয়। বখাটে যুবক রাকিন খুটাখালী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পূর্ব পাড়ার বাসিন্দা ও চকরিয়া আবাসিক মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ এসএম মনজুর এর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর খুটাখালীর এক কলেজছাত্রী তার বান্ধবীদের নিয়ে কক্সবাজারে বেড়াতে যায়। এরপর একই এলাকার যুবক রাকিন ওই ছাত্রীকে কৌশলে কলাতলি এলাকায় একটি আবাসিক হোটেলে নিয়ে যায়। পরে তাকে একটি জুস খাইয়ে অজ্ঞান করে ধর্ষণ করে। এ ঘটনার পর ওই কলেজছাত্রী বাড়িতে এসে মা-বাবাকে বিষয়টি জানান।

মামলার বাদী ওই ছাত্রী এজাহারে দাবি করেন, রাকিনের ছোট বোন আমার বান্ধবী। বেশ কিছুদিন ধরে তার মাধ্যমে আমাকে বিভিন্নভাবে প্রেম নিবেদন করে রাকিন। এতে সাড়া না দেওয়ায় কক্সবাজারে আমাকে একা পেয়ে হোটেলে নিয়ে গিয়ে অজ্ঞান করে ধর্ষণ করে। আর এতে তাকে সহায়তা করে অজ্ঞাত আরো দুই যুবক। এদিকে মামলা তুলে নিতে বিভিন্ন লোকজন মারফত হুমকি প্রদান করেছে বলেও বাদী অভিযোগ করেন। আসামি স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় ভুক্তভোগী কলেজ ছাত্রীর পরিবার নিরাপত্তহীনতায় রয়েছে বলে জানান তিনি।

কক্সবাজার থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম পিপিএম বলেন, এই মামলার আসামি বখাটে যুবক রাকিন ও তার সহযোগী দুই বন্ধুকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। খুব শীগ্রই আমরা আসমীদেরকে ধরতে পারবো।

ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ