Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আ’লীগ কার্যালয়ে পৌঁছাল বহিষ্কৃত নেত্রীরা

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বার ২০২২, ২৩:৫২

আ’লীগ কার্যালয়ে ইডেনের বহিষ্কৃত নেত্রীরা

লাইভ প্রতিবেদক: আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে পৌঁছেছেন ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত নেত্রীরা। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে দলীয় সভাপতির কার্যালয়ে পৌঁছান তারা।

জানা যায়, বহিষ্কার হওয়া সোনালী আক্তার, সুস্মিতা বাড়ৈসহ আরো কয়েকজন নেত্রী কার্যালয়ের মূল ফটকে গেলে তাদেরকে প্রথমে বাধা দেওয়া হলেও পরে প্রবেশ করতে দেওয়া হয়। আর কাউকে প্রবেশ করতে দেওয়া হয়নি। তবে, দলীয় নেতাদের তেমন কেউ কার্যালয়ে না থাকায় বহিষ্কৃতরা কারও সঙ্গে কথা বলতে পারেননি।

এর আগে, সোমবার বেলা ১১টায় সংবাদ সম্মেলন করেন বহিষ্কৃতরা। তারা বলেন, ভিত্তিহীন বহিষ্কারাদেশ প্রত্যাহার এবং সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত আমরা আমরণ অনশন চালিয়ে যাব।

উল্লেখ্য, ইডেনে টানা দুই দিনের উত্তেজনার মধ্যে রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের কমিটি স্থগিত এবং ওই কমিটির ১৬ জনকে স্থায়ী বহিষ্কার করা হয়

এতে বলা হয়, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে, প্রাথমিকভাবে প্রাপ্ত প্রমাণের ভিত্তিতে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি সোনালি আক্তার, সুস্মিতা বাড়ৈ, জেবুন্নাহার শিলা, কল্পনা বেগম, জান্নাতুল ফেরদৌস, আফরোজা রশ্মি, মারজানা ঊর্মি, সানজিদা পারভীন চৌধুরী, এস এম মিলি, সাদিয়া জাহান সাথী, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা খানম বিন্তি ও সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার বৈশাখী এবং কর্মী রাফিয়া নীলা, নোশিন শার্মিলী, জান্নাতুল লিমা, সূচনা আক্তারকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলো।

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ