Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিচার না হলে আত্মহত্যার হুমকি ইডেন ছাত্রলীগ নেত্রীর

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বার ২০২২, ২২:৩৯

আত্মহত্যার হুমকি

ইডেন লাইভ: অনিয়ম নিয়ে কথা বলায় নির্যাতনের শিকার হতে হয়েছে বলে অভিযোগ করেছেন ইডেন মহিলা কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি জান্নাতুল ফেরদৌস। এ ঘটনার বিচার না পেলে আত্মহত্যার হুমকি দিয়েছেন তিনি।

তিনি বলেন, ইডেন ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানের কাছের মানুষ হতে না পারায় আমাদের নির্যাতন করা হচ্ছে। যারাই তাদের অন্যায়গুলো ধরিয়ে দেয়, তারাই শত্রু হয়ে যায়।

জান্নাতুল বলেন, সভাপতি ও সাধারণ সম্পাদকের চাঁদাবাজি ও সিটবাণিজ্য নিয়ে কথা বলায় আমাকে নির্যাতন করা হয়েছে এবং আপত্তিকর অবস্থায় ছবি তোলা হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে এ ঘটনার বিচার না-হলে আমি আত্মহত্যা করব।

তিনি আরও বলেন, ছাত্রলীগের উপরমহলে বিষয়গুলো জানানোর পরও কোনো কাজ হয়নি। তাছাড়া ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তো ফোনই রিসিভ করেন না।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাতে জান্নাতুল এসব কথা বলেন। জানা গেছে, ইডেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সিট বাণিজ্যসহ বিভিন্ন অনিয়ম নিয়ে গণমাধ্যমে কথা বলেন ছাত্রলীগ নেত্রী জান্নাতুল ফেরদৌসী। এদিকে সাংবাদিকদের সঙ্গে কথা বলায় শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে জান্নাতুলকে তার হলের কক্ষ থেকে টেনে হিঁচড়ে বের করে আনেন কলেজ ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী। পরে সভাপতি তামান্না ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার সামনে নির্যাতন করা হয়।

এ ঘটনায় রাত ৩টার দিকে ক্যাম্পাসে আসেন ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য। এ ঘটনায় রাতেই অধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছেন ছাত্রলীগের একাংশসহ সাধারণ শিক্ষার্থীরা।

এ বিষয়ে বঙ্গমাতা হোস্টেলের তত্ত্বাবধায়ক নাজমুন নাহার ক্যাম্পাসলাইভকে জানান, আসল ঘটনা সম্পর্কে এখনও জানতে পারিনি। তবে শুনেছি, এটা ছাত্রলীগের ইন্টারনাল বিষয়। যে দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়েছে সেই দুই পক্ষই ছাত্রলীগের। এ বিষয়ে তদন্ত করা হবে। সেই সাথে দোষীদের অবশ্যই শাস্তির আওতায় নিয়ে আসা হবে।

ঢাকা, ২৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ