Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
প্রধান আসামী উপজেলা চেয়ারম্যান আসাদ

নাটোরে চেয়ারম্যানের মারধরে আহত ছাত্রলীগকর্মীর মৃত্যু

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বার ২০২২, ০৪:২৮

নাটোরে চেয়ারম্যানের মারধরে আহত ছাত্রলীগকর্মীর মৃত্যু

রাজশাহী লাইভ: স্থানীয় চেয়ারম্যান বলে কথা। ক্ষমতার দাপটে তিনি দাবড়ে বেড়ান গোটা এলাকা। কিন্তু এবার যেন ফেঁসে যাচ্ছেন। তার মারধরের শিকার এক ছাত্রলীগ কর্মী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অবস্থায় মারা গেছে। ওই ছাত্রলীগকর্মীর নাম জামিউল ইসলাম। জানা যায়, নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের মারধরে আহত ছাত্রলীগকর্মী জামিউল ইসলাম জীবন (২০) মারা গেছেন।

এলাকাবাসী জানান, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে তার মৃত্যু হয়। রামেক হাসপাতালের আইসিইউ ইউনিট প্রধান ডা. আবু হেনা মোস্তফা কামাল এ তথ্য জানিয়েছেন।

নিহত জীবনের চাচা এবং নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম ফিরোজ জানান, জীবন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। তাঁর বাবা ফরহাদ হোসেন চিকিৎসা নিয়ে সুস্থ আছেন। ওই উপজেলা চেয়ারম্যান একজন সন্ত্রাসী ও দাগী আসামী।

এদিকে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, জীবনের মাথায় রক্ত জমাট বেঁধেছিল। শারীরিক অবস্থা এত খারাপ ছিল যে অস্ত্রোপচার করা যায়নি। মূলত সে কারণেই মারা গেছে। এর বাইরে কোন সমস্যা নেই।

জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় আমতলী বাজারে জীবন ও তার বাবা ফরহাদ হোসেনকে ডেকে নেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান। কথা কাটাকাটির এক পর্যায়ে চেয়ারম্যান আসাদ ও তার সহযোগীরা বাবা-ছেলেকে মারধর করেন।

তাদের উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতাল পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার বিকেল ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জামিউল আলম মারা যান। এর আগে, ঘটনার পর মঙ্গলবার বিকেলে আহত ফরহাদ হোসেনের স্ত্রী জাহানারা বেগম বাদী হয়ে নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, তার বড় ভাই ফয়সাল শাহ ফটিক, আলিম আল রাজি শাহ নাম উল্লেখ করে অজ্ঞাত আরও পাঁচজনের বিরুদ্ধে নলডাঙ্গা থানায় মামলা করেন।

উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের মোবাইল নম্বরে কল দিলেও বন্ধ পাওয়া যায় নাই। তিনি এখন এলাকার বাইরে অবস্থান করছেন।

এ ব্যাপারে নলডাঙ্গা থানার ওসি মো. শফিকুল ইসলাম বলেন, মামলার প্রধান অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ তার অপর ভাই পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে অভিযান চলছে।’ আশাকরি দ্রুতই গ্রেপ্তার করা যাবে।

নিহত জামিউল আলীম জীবন নলডাঙ্গা উপজেলার রামশার কাজিপুর এলাকার মো. ফরহাদ হোসেনের ছেলে। তিনি ছাত্রলীগের কর্মী বলে এলাকাবাসী জানিয়েছেন।

ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ