Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কলেজছাত্র হত্যা, দোকানে বিক্ষুব্ধ জনতার আগুন

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বার ২০২২, ২৩:৪৩

বিক্ষুব্ধ জনতার আগুন

ময়মনসিংহ লাইভ: ময়মনসিংহের গৌরীপুরে জহিরুল ইসলাম মিঠু (২৪) নামের এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত‍্যা করা হয়েছে। এই ঘটনার জের ধরে স্থানীয় বাজারে চারটি দোকানে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে যাওয়ার পথে তোপের মুখে পড়ে স্থানীয়দের। হামলা চালিয়ে ভাঙচুর করা হয় ফায়ার সার্ভিসের গাড়ি, আহত হয় চার ফায়ার সার্ভিস কর্মী।

নিহত জহিরুল ইসলাম মিঠু উপজেলার বোকাইনগর ইউনিয়নের চরপাড়া গ্রামের মাস্টার বাড়ি এলাকার মোখলেছুর রহমানের ছেলে। তিনি গৌরীপুর সরকারি কলেজের অনার্সের শিক্ষার্থী ছিলেন। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যার পর গৌরীপুর পৌর শহরের পাট বাজার এলাকায় এই হত‍্যাকাণ্ড ঘটে।

গৌরীপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান মজুমদার এ তথ্য জানিয়েছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পৌর শহরের পাট বাজারের টিপু সুলতান জুয়েলার্সে স্বর্ণ বিক্রি করতে যান এলবার্ট সেন্টু। স্বর্ণ মাপ দেওয়ার পর দাম নিয়ে টিপুর সঙ্গে কথা কাটাকাটি হয় সেন্টুর। একপর্যায়ে সেন্টু দোকান থেকে বের হয়ে যান। পরে সেন্টু তার বড় ভাই ডেবিট রকিকে নিয়ে আবারও দোকানে আসেন।

এসময় দুই পক্ষের মধ্যে আবারও কথা কাটাকাটি হয়। মিঠু তাদের ঝগড়া থামাতে গেলে রকি তাকে ছুরিকাঘাত করেন। পরে স্থানীয়রা মিঠুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা বিক্ষোভ মিছিল করে। পৌর শহরের মধ্যবাজারে কয়েকটি দোকানে তারা আগুন ধরিয়ে দেয়।

জেলা ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মোস্তাকিম বলেন, আগুন দেওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গেলেই পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের ওপর হামলা চালায় স্থানীয়রা। আহতদের ফায়ার সার্ভিসের সদস্যদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরীপুর থানার পরিদর্শক (তদন্ত) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ