Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অভিজ্ঞতা নিতে ১০ ঘণ্টা কবরের ভেতরে অবস্থান, কলেজছাত্র আটক

প্রকাশিত: ২৩ আগষ্ট ২০২২, ০৪:১৭

কলেজছাত্র আটক

বগুড়া লাইভ: সবাই চায় নতুন কিছু করে দেখাতে। নতুন কিছুর অভিজ্ঞতা অর্জন করতে। তাই কবরের অভিজ্ঞতা ইউটিউবে ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যে বগুড়ার শাজাহানপুরে নিজের খোঁড়া কবরে অবস্থান নেন মিজানুর রহমান রনি (২২) নামে এক ইউটিউবার। কবরে অবস্থান নেওয়ার ১০ ঘণ্টা পর খবর পেয়ে পুলিশ তাকে আটক করে।

এ সময় তার ভাই আবু হাসান মিলনকেও (২৫) আটক করা হয়েছে। সোমবার (২২ আগস্ট) সকালে উপজেলার আমরুল ইউনিয়নের রাধানগর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা ওই এলাকার মোকছেদ আলীর ছেলে। চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট থেকে চলতি বছর ডিপ্লোমা পাস করেছেন রনি। মূলত কবরের অভিজ্ঞতা ইউটিউবে শেয়ার করার জন্য কবরে প্রবেশ করেছিলেন মিজানুর রহমান রনি।

এ বিষয়ে শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, রবিবার রাত ১১টার দিকে সবার অজান্তে মিজানুর রহমান রনি কবর খুঁড়ে প্লাস্টিকের বড় পাইপে ওপর থেকে ফ্যানের বাতাস ও লাইট জ্বালিয়ে ভেতরে প্রবেশ করেন। সোমবার সকালে বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থলে গিয়ে কবর খুঁড়ে সকাল ১০টার দিকে রনিকে বের করা হয়। তারা বিভিন্ন বিষয়ে ভিডিও করে ইউটিউবে শেয়ার করেন। তারই ধারাবাহিকতায় কবরের অভিজ্ঞতা সম্পর্কে ইউটিউবে শেয়ার দেওয়ার জন্য কবরে প্রবেশ করেছিল। সেখান থেকে রনি ও তার বড় ভাই মিলনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ