Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
অভিভাবকদের ক্ষোভ

ঠাকুরগাঁওয়ে কলেজ ছুটি দিয়ে আওয়ামী লীগের সম্মেলন

প্রকাশিত: ১৯ জুলাই ২০২২, ০৬:২৯

আওয়ামী লীগের সম্মেলন

ঠাকুরগাঁও লাইভ: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার হরিপুর মহিলা কলেজ ছুটি দিয়ে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কলেজটির অধ্যক্ষ বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান। তিনি সভাপতি প্রার্থী হওয়ায় কলেজ মাঠেই এই সম্মেলনের আয়োজন হয়েছে বলে মনে করছেন স্থানীয়রা।

সোমবার (১৮ জুলাই) দুপরে হরিপুর মহিলা কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়। দুপুর ১টার দিকে জাতীয় সংগীত পরিবেশন এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন হয়।

সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ ছাড়া কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখওয়াত হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মু. সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ঠাকুরগাঁও-০২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম উপস্থিত ছিলেন। সম্মেলনে প্রথম অধিবেশনে সভাপত্বি করেন নগেন পাল।

বিকেল ৪টা পর্যন্ত সম্মেলনের প্রথম অধিবেশন চলে। দ্বিতীয় অধিবেশনে কমিটি গঠন করার কথা থাকলেও রাত সাড়ে ৭টা পর্যন্ত সিদ্ধান্ত নিতে পারেননি তারা।

এদিকে কলেজ বন্ধ দিয়ে সম্মেলনের আয়োজন করায় ক্ষোভ প্রকাশ করেছেন অভিভাবকরা। তারা বলছেন, করোনাকালে শিক্ষার্থীরা পড়াশোনায় অনেকটাই পিছিয়ে গেছে। এর ওপর সামনে এইচএসসি পরীক্ষা। এ সময় কলেজ ছুটি দিয়ে মাঠে রাজনৈতিক দলের সমম্মেলনের আয়োজন করা ঠিক হয়নি।

এ ব্যাপারে হরিপুর কলেজের অধ্যক্ষ হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হরিপুর উপজেলা চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল জানান, কাল থেকে পাঠ চলবে। একদিনে শিক্ষার্থীদের পড়াশোনার তেমন কোনো ক্ষতি হবে না। তাছাড়া সম্মেলনের কারণে কলেজের উপস্থিতি তেমন ছিল না।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন শিক্ষক জানান, কলেজ খোলা ছিল, তবে ক্লাস নেয়া হয়নি, কোন ঐচ্ছিক ছুটিও নেওয়া হয়নি। সম্মেলনের জন্য আজ ক্লাস বন্ধ থাকলেও আগমীকাল থেকে যথারিতি ক্লাস চলবে।

এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা শিক্ষা কর্মকর্তা খন্দকার মো. আলাউদ্দীন আল আজাদ বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান ছুটি দিয়ে এভাবে সম্মেলনের আয়োজন করা ঠিক হয়নি। বিষয়টি যাচাই করে প্রায়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ