Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মহানবীকে নিয়ে ফেসবুকে কটূক্তি, কলেজছাত্র গ্রেফতার

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২, ২৩:১৪

সেই কলেজছাত্র গ্রেফতার

নড়াইল লাইভ: ফেসবুকে মহানবীকে (সাঃ) নিয়ে ফেসবুকে কটূক্তির অভিযোগে নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া এলাকার কলেজছাত্র আকাশ সাহাকে (২০) খুলনা থেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে খুলনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

খুলনায় এক নিকটাত্মীয়ের বাড়িতে সে আত্মগোপন করে ছিল। রাতেই তাকে নড়াইলে নিয়ে যাওয়া হয়। লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল এ তথ্য জানিয়েছেন। পরবর্তীতে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার দিঘলিয়া এলাকার কলেজ ছাত্র আকাশ সাহার ফেসবুক অ্যাকাউন্ট থেকে ধর্মীয় অবমাননামূলক মন্তব্য করা হয়েছে অভিযোগে গ্রেফতার ও বিচারের দাবি জানান বিক্ষুব্ধ এলাকাবাসী। এর জের ধরে গত শুক্রবার ওই কলেজছাত্রের বাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। এ ছাড়া ওই এলাকার বিভিন্ন বাড়িতে ভাঙচুর চালানো হয়। গত শুক্রবার জুমার নামাজের পর থেকে এসব ঘটনা ঘটে। এরপর বিকেল থেকে উত্তেজনা আরও বাড়তে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে বিপুল পুলিশ ও র‍্যাব মোতায়েন করা হয়। এদিকে, এ ঘটনার পর ওই কলেজছাত্রের বাবা আশোক সাহাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। ধর্ম অবমাননার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ