Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শরীরে আগুন দিয়ে কলেজছাত্রের ভয়ঙ্কর পথে যাত্রা

প্রকাশিত: ১৭ জুলাই ২০২২, ০৫:০৮

শরীরে আগুন দিয়ে কলেজছাত্রের ভয়ঙ্কর পথে যাত্রা

বরিশাল লাইভ: হায়রে প্রেম! হায়রে ছাত্রত্ব! অবশেষে জ্বলেপুড়ে আঙ্গার সারাদেহ। পরিবারে চলছে শোকের মাতম। বরিশাল জেলার গৌরনদী উপজেলায় প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় ইমাম হোসেন (২২) নামের এক কলেজছাত্র শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। এনিয়ে এলাকায় নানান আলোচনা-সমালোচনার যেন কমতি নেই।

১৬ জুলাই) নিহতের ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইমাম হোসেন উপজেলার সরিকল ইউনিয়নের পশ্চিম হোসনাবাদ গ্রামের প্রবাসী আনোয়ার হোসেন ব্যাপারীর ছেলে। তিনি হোসনাবাদ নিজাম উদ্দিন কলেজের ছাত্র ছিলেন বলে পারিবারিক সূত্রে জানাগেছে।

এদিকে সরিকল ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য জয়নাল আবেদীন ব্যাপারী জানান, ঢাকার একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল কলেজছাত্র ইমামের। প্রেমিকার বাবার আর্থিক অবস্থা তাদের থেকে ভালো ছিল।

এ কারণে মেয়ের বাবা তাদের প্রেমের সম্পর্ক মেনে নেয়নি। ওই মেয়ের বাবা তার মেয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে বলেছিলেন ইমামকে। এ নিয়ে দুইদিন আগে ইমামের সঙ্গে তার মায়ের ঝগড়া বাধে। ইমাম তার মায়ের সঙ্গে খারাপ আচরণ করেন। এ কারণে ইমাম মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন।

শুক্রবার দুপুরে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ইমাম হোসেন। পরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. ফোরকান হোসেন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্ততি চলছে।


ঢাকা, ১৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ