Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চলন্ত গাড়িতে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ১৪ কলেজছাত্র

প্রকাশিত: ১৫ জুলাই ২০২২, ০৩:৩০

চলন্ত গাড়িতে আগুন

চট্টগ্রাম লাইভ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে একটি চলন্ত মাইক্রোবাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন ১৪ কলেজছাত্র। তবে এ ঘটনায় একজন আহত হয়েছেন।

বুধবার (১৩ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে কমলদহ ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পাশে এই ঘটনা ঘটে। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশন অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো. কোহিনুর জানান, রাতে খবর পেতে দেরি হয়। পরে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসকে খবর দেই। ফায়ার কর্মীরা ঘটনাস্থলে আসার আগেই গাড়ির ৮০ শতাংশ পুড়ে যায় বলে জানান তিনি।

তিনি আরও বলেন, চলন্ত মাইক্রবাসের সামনে একটি ট্রাক হঠাৎ থেমে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি সড়কের পাশে উল্টে যায়। এ সময় গাড়িটিতে আগুন ধরে যায়। তবে চালকসহ যাত্রী সকলে বের হয়ে যাওয়ায় এ ঘটনায় বড় কোনো ক্ষতি হয়নি।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশন অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি জানান, রাত সাড়ে ১২টার দিকে খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গাড়িটি উল্টে যাওয়ার কারণে শর্টসার্কিট হয়ে এই ঘটনা ঘটতে পারে।

ঢাকা, ১৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ