Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রতিপক্ষের হামলায় কবজি হারালেন কলেজশিক্ষক

প্রকাশিত: ১ জুন ২০২২, ০৫:১১

হামলার শিকার কলেজশিক্ষক অধ্যাপক তোফাজ্জেল

কুষ্টিয়া লাইভ: ধারালো অস্ত্রের কোপে কলেজশিক্ষকের কবজি বিচ্ছিন্ন করলেন প্রতিপক্ষ। এছাড়া তার শরীরে বিভিন্ন অংশে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা নতুন ব্রিজের উপর এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, বংশীতলা নতুন ব্রিজের উপর রাস্তার কাজে ব্যবহৃত রোলার মেশিন দাঁড়ানো ছিল। সেখানে আগে থেকেই ১০-১৫ জন সশ্রস্ত্র সন্ত্রাসী লুকিয়ে ছিল। এ সময় অধ্যাপক তোফাজ্জেল তার নিজ বাড়ি শালঘর মধুয়া থেকে কুষ্টিয়া শহরের দিকে আসার পথে বংশীতলা ব্রিজের উপর পৌঁছালে দুর্বৃত্তরা হামলা চালায়। এসময় তার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে এবং শরীরের বিভিন্ন স্থানে জখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। বিকেলে এই রিপোর্ট লেখার সময় হাসপাতালে ওই শিক্ষকের অপারেশন চলছিল। তবে কর্তব্যরত চিকিৎসকরা জানান, শরীরে প্রচণ্ড রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা সংকটাপন্ন।

হামলার শিকার আহত কলেজ শিক্ষক তোফাজ্জেল বিশ্বাস কুমারখালী বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর। তিনি ওই উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালা বিশ্বাসের ছেলে।

ভুক্তভোগী কলেজ শিক্ষকের ছেলে হাসিফ জানান, এলাকায় প্রতিপক্ষ একটি গ্রুপের সাথে তাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। প্রতিপক্ষরাই সুযোগ পেয়ে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।

এদিকে এ ঘটনার পর কুমারখালী উপজেলার শালঘর মধুয়া গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। সংঘর্ষের আশঙ্কায় ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকা, ৩১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ