Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজ ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ২৭ মে ২০২২, ২২:৩৮

মধ্যরাতে বেপোরোয়া গতিতে চালানো মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজছাত্র নিহত

বরিশাল লাইভ: মধ্যরাতে বেপোরোয়া গতিতে চালানো মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজছাত্র নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নগরীর বান্দ রোডের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নগরীর বাজার রোড এলাকার উত্তম সাহার ছেলে সুদীপ্ত সাহা গোপাল (২৪) ও দিলীপ সাহার ছেলে অন্তুর সাহা হৃদয় (২৩)। সুদীপ্ত নগরীর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের ও অন্তুর ইনফ্রা পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, দুই কলেজ পড়ুয়া বন্ধু একটি মোটরসাইকেলযোগে শের-ই বাংলা মেডিকেল কলেজের সামনের বান্দ রোড দিয়ে বেপরোয়া গতিতে আমতলা মোড়ের দিকে যাচ্ছিলেন। মেডিকেলের সামনের মোড় অতিক্রমকালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সাথে সজোরে ধাক্কা খায় তারা। এতে মোটরসাইকেল চালকের মুখমন্ডল থেতলে যায়। ঘটনাস্থলেই তিনি নিহত হন। পেছনে থাকা অপর যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষনা করেন।

কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন জানান, ময়নাতদন্তের জন্য ওই দুই যুবকের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। তাদের কারও মাথায় হেলমেট ছিল না। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএন

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ