Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের ধাওয়া,পাল্টা-ধাওয়া

প্রকাশিত: ১৫ মে ২০২২, ০১:০৮

ধাওয়া,পাল্টা-ধাওয়া

 

ঢাকা কলেজ লাইভ: এবার দুই কলেজ শিক্ষার্থীদের মাঝে ধাওয়া,পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রত্যক্ষদর্শিরা জানান, রাজধানীর ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া, পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে ৷ শনিবার সকাল ১১ টার দিকে সাইন্সল্যাব মোড়ে এই ঘটনা ঘটেছে বলে জানা যায়।

এ ব্যাপারে ডিএমপির নিউমার্কেট জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) শরীফ মুহাম্মদ ফারুকুজ্জামান বলেন, দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া,পাল্টা-ধাওয়া ও উত্তেজনা হয়। খবর পেয়ে পুলিশ শিক্ষকদের নিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। কী নিয়ে এই ঝামেলা, তা জানার চেষ্টা চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ের করা হয়েছে।

তিনি বলেন, আমাদের ধারণা শিক্ষার্থীদের পূর্ব বিরোধের জেরে এই ঘটনা ঘটতে পারে। ঢাকা কলেজের শৃঙ্খলা কমিটির সদস্য সহকারী অধ্যাপক আলতাফ হোসেন বলেন, ঘটনাস্থল থেকে শিক্ষার্থীদের সরিয়ে আনা হয়েছে। ঢাকা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অধ্যাপক এ টি এম মইনুল হোসেন বলেন, ছাত্রদের মধ্যে ঝামেলা হয়েছিল। তবে পরিস্থিতি এখন স্বাভাবিক।

সাইন্সল্যাব মোড়ে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন নিউমার্কেট থানার ওসি এসএম কাইয়ুম। তিনি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষকরা উপস্থিত হন। এছাড়াও কলাবাগান থানার পুলিশও ছিল। তবে কী কারণে এই সংঘর্ষের সূত্রপাত তা জানা যায়নি। তবে পরে জানাগেছে পরিস্থিতি এখনও উত্তপ্ত। আইডিয়াল কলেজের শিক্ষকরা তাদের ছাত্রদের সরিয়ে নেওয়ার চেষ্টা করছেন।

নিউমার্কেট থানার ওসি বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। শিক্ষার্থীরা রাস্তা ছেড়ে চলে গেছেন। রাস্তায় এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে শিক্ষার্থীদের মধ্যে কী নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে তা এখনো স্পষ্ট নয়। পরিস্থিতি ঘোলাটে না করার জন্য শিক্ষার্থীদেরকে আহবান করা হচ্ছে।

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ