Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রেললাইনের পাশে মিলল নিখোঁজ কলেজছাত্রের লাশ

প্রকাশিত: ৬ মে ২০২২, ২২:২৪

ছবি: সংগৃহীত

রাজশাহী লাইভ: রাজশাহীতে নিখোঁজের দুইদিন পর রেললাইনের পাশ থেকে হাসিবুর রহমান সাগর (১৯) নামের এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাগর উপজেলার বেলপুকুর থানার বেলপুকুর গ্রামের সাহাদ আলীর ছেলে ও বেলপুকুর আইডিয়ার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

শুক্রবার সকালে বেলপুকুর থানা পুলিশ হাসিবুলের লাশ উদ্ধার করে। নিহত পিতা সাহাদ আলী জানান, ঈদের দ্বিতীয় দিনে নাটোরের লালপুরের গ্রীণ ভ্যালী পার্কে বেড়াতে যায়। সেখানে বেড়াতে যাওয়ার পর বাড়িতে আসে আসার পর বুধবার রাত থেকে সে আর বাড়ি ফিরেনি।

ওই দিন রাতে অনেক খোঁজখোঁজি করে তার সন্ধান না পেয়ে বেলপুকুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। শুক্রবার ভোরে নিখোঁজ হাসিবুলের মা ও খালা ছেলের খোঁজে বের হয়। খোঁজখোঁজির এক পর্যায়ে বেলপকুর রেলগেটের পূর্ব পাশে সিগন্যাল পাখার সামনে হাসিবুলের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে বেলপুকুর থানা পুলিশকে খবর দেয়।

বেলপুকুর থানার ওসি বলেন, বুধবার রাতে সাগর নিখোঁজ হয়। ওইদিন সাগরের বাবা থানায় একটি জিডি করেন। শুনেছি সে ফ্রি ফায়ার পাবজি খেলতো। আমরা আজ তার লাশ উদ্ধার করেছি। তাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সাগরের লাশ রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাগরের বাবা বাদি হযে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ঢাকা, ০৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ