Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ব্রজলাল কলেজ শিক্ষার্থীর মৃত্যু

''ওর কথা মনে থাকবে একজন ক্লাস পাগল ছাত্র হিসেবে''

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২, ১৯:৪৭

ছবি: প্রতিবেদক

লাইভ প্রতিবেদক: খুলনার সরকারি ব্রজলাল কলেজের এক শিক্ষার্থী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ওই শিক্ষার্থীর নাম নাজমুল হাসান (২২)। তিনি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

শুক্রবার (২২ এপ্রিল) ভোর আনুমানিক ৬ টার দিকে নগরীর একটি হাসপাতালে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। পরে বিকালে তাকে তার গ্রামের বাড়িতে সমাহিত করা হয়।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গত ২ এপ্রিল কলেজের পুকুরে গোসল করতে গিয়ে দুর্ঘটনার স্বীকার হয়ে মেরুদণ্ডের হাড় ভেঙে যায় নাজমুলের। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল (২৫০ বেড) এ ভর্তি করা হয়। পরে সেখান থেকে শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় আজ শেষ নিঃস্বাস ত্যাগ করেন তিনি।

এদিকে তার মৃত্যুতে কলেজের শিক্ষকবৃন্দ শোক প্রকাশ করেছেন। রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মেহেদী হাসান ইমরান তার ফেইসবুকে লিখেছেন, “ওর কথা মনে থাকবে একজন ক্লাস পাগল ছাত্র হিসেবে। বিশেষ করে লকডাউনের দিনগুলোয় অনলাইন ক্লাসগুলোতে ওর সক্রিয়তা বিশেষভাবে মনে থাকবে। কিন্তু পৃথিবীর এই হাসি-খেলা, আনন্দ-রং-তামাশায় আর কোনও দিন তোকে পাবে না কেউ! তবুও তুই মিশে থাক সকল উচ্ছলতার কল্পনায়! তারুণ্যের রঙিন আল্পনায়! এমন উচ্ছল ও প্রাণবন্ত ছেলে খুব কমই দেখেছি আমার এই কয় বছরের শিক্ষকতা জীবনে।”

ঢাকা, ২৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ