চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রের


Published: 2021-11-25 16:44:31 BdST, Updated: 2022-01-17 10:41:06 BdST

লাইভ প্রতিবেদক: চলন্ত ট্রেন থেকে লাফিয়ে নামতে গিয়ে রাজধানীর তেজগাঁও রেলস্টেশনে গোলাম মোস্তফা রোমান (১৯) নামে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে তেজগাঁও রেলস্টেশনে এ ঘটনাটি ঘটে।

ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) উপ-পরিদর্শক এসআই সেকেন্দার আলী এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, নিহত রোমান চাঁদপুর মতলব আমুয়াকান্দা গ্রামের সেলিম মুন্সি ছেলে। বর্তমানে পরিবারের সঙ্গে উত্তর মুগদা ঝিলপাড় এলাকায় থাকতো।

ঘটনা সম্পর্কে তিনি জানান, কমলাপুর থেকে ছেড়ে যাওয়া তিতাস নামে একটি ট্রেন থেকে তেজগাঁও রেলস্টেশনের নামার সময় ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান ওই ছাত্র। তার ব্যবহৃত মোবাইল থেকে যোগাযোগ করে জানা যায় তিনি হাবিবুল্লাহ কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র ছিলেন। মরদেহ বর্তমানে পুলিশ হেফাজতে আছে।

এদিকে নিহত ছাত্রের বাবা সেলিম মুন্সি জানান, রোমান শান্তিনগর অবস্থিত হাবিবুল্লাহ বাহার কলেজের উচ্চ মাধ্যমিকের বিজ্ঞান বিভাগের ছাত্র। আগামী ২ ডিসেম্বর তার পরীক্ষা ছিল।

ঢাকা, ২৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।