নেত্রকোনা সরকারি কলেজে মুক্তিযুদ্ধ বিষয়ক চিত্র প্রদর্শনী


Published: 2021-11-24 21:31:52 BdST, Updated: 2022-01-17 09:11:59 BdST

নেত্রকোনা লাইভ : নেত্রকোনা সরকারি কলেজের কেন্দ্রীয় লাইব্রেরিতে সপ্তাহব্যাপি মুক্তিযুদ্ধ বিষয়ক একটি চিত্র প্রদর্শনী শুরু হয়েছে। মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১১ জন শিক্ষার্থীদের আঁকা মুক্তিযুদ্ধ বিষয়ক সপ্তাহব্যাপী ব্যতিক্রমধর্মী চিত্র প্রদর্শনী আয়োজন করা হয়েছে।

কলেজের শহীদ বুদ্ধিজীবী প্রিন্সিপাল আরজ আলী কেন্দ্রীয় লাইব্রেরিতে চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেণ কলেজর প্রিন্সিপাল প্রফেসর নুরুল বাসেত।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কলেজের ভাইস-প্রিন্সিপাল প্রফেসর মো. আব্দুল মতিন ভুঞা এবং কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক দীপঙ্কর কুমার সরকার এবং অ্যাসোসিয়েট প্রফেসর কবি গোলাম মোস্তফা।

প্রদর্শনীতে কলেজে অধ্যয়নরত ১১ জন শিক্ষার্থীর আঁকা মুক্তিযুদ্ধ, পাকিস্তানী বর্বরতা, স্বাধীনতা সংগ্রাম,শরনার্থী শিবির, বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধে নারীসহ নানান চিত্র প্রদর্শিত হচ্ছে। পরে ছবি আঁকা ১১ জন শিক্ষার্থীর হাতে সনদপত্র তুলে দেন প্রধান অতিথি। ব্যক্রিমধর্মী এই চিত্র প্রদর্শনী কলেজের শত-শত শিক্ষার্থীর মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।


ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।