শিক্ষার্থীদের সড়ক অবরোধ প্রত্যাহার


Published: 2021-11-24 20:06:33 BdST, Updated: 2022-01-17 11:02:54 BdST

লাইভ প্রতিবেদক: নটর ডেম কলেজের মেধাবী শিক্ষার্থী নাঈম হাসানের (১৭) মৃত্যুর ঘটনায় রাজধানীর গুলিস্তানের জিরো পয়েন্ট এলাকায় সড়ক অবরোধ প্রত্যাহার করে নিয়েছেন শিক্ষার্থীরা। বুধবার রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন নটর ডেম কলেজের মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাঈম হাসান।

পল্টন থানার পরিদর্শক (তদন্ত) সেন্টু মিয়া জানান, ‘বিকেল সাড়ে ৫টায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়। চালকের সর্বোচ্চ শাস্তির আশ্বাস পেয়ে তারা এদিনের মতো কর্মসূচি প্রত্যাহার করেছে।’

উল্লেখ্য, নাঈমের মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধ উঠে তার সহপাঠী বন্ধুরা। এসময় তাদের সঙ্গে যোগ দেন বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও। তখন জিরো পয়েন্ট ঘিরে সব সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া জানিয়েছেন, ঘটনাস্থল থেকে সংশ্লিষ্ট চালককে আটক করা হয়েছে। চালকের নাম রাসেল। মামলার প্রস্তুতি চলছে। গাড়িটিও জব্দ করা হয়েছে।


ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।