সহপাঠীর মৃত্যু, নটর ডেম কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ


Published: 2021-11-24 16:55:01 BdST, Updated: 2022-01-17 09:58:56 BdST

লাইভ প্রতিবেদক: নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসানের (১৭) মৃত্যুর ঘটনায় সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা। নিহত নাঈম হাসান নটর ডেম কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

বুধবার বেলা ১২টায় রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় গুরুতর আহত হয় নাঈম। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, এঘটনার পর বিকেল ৩টায় মতিঝিল, গুলিস্তান সড়কে অবরোধ করেন নটর ডেম কলেজের সাধারণ শিক্ষার্থীরা। এ সময় আশপাশের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। তারা ঘটনার সুষ্ঠু বিচার ও দোষী চালকের ফাঁসির দাবি জানাচ্ছেন।

মতিঝিল থানার ডিউটি অফিসার এস আই কলিমউদ্দিন বলেন, পুলিশ আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছে। দুর্ঘটনায় জড়িত গাড়ির চালককে আটক করা হয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বলেন, আমরা ঘটনাস্থল থেকে জড়িত রাসেল নামে চালককে আটক করেছি। মামলার প্রস্তুতি চলছে। গাড়িটিও জব্দ করা হয়েছে। এছাড়া পুলিশ আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছে।

ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।