কক্সবাজার সৈকতে বেড়াতে এসে লাশ হলেন ২ শিক্ষার্থী


Published: 2021-09-18 17:36:32 BdST, Updated: 2021-10-16 21:13:41 BdST

লাইভ প্রতিবেদক: কক্সবাজার সমুদ্রসৈকতের সি-গাল ও নাজিরারটেক পয়েন্ট থেকে যশোরের দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সন্তানের আকস্মিক মৃত্যুতে শোকে বিহ্বল তাদের বাবা-মা। তাদের এই মৃত্যুকে হত্যাকাণ্ড বলেও ধারণা করছেন তারা। দাবি উঠেছে, সঠিক তদন্ত করে ব্যবস্থা নেওয়ার।

এ ঘটনায় মৃতরা হলেন- যশোর উপশহরের এ ব্লকের বাসিন্দা কবি কাসেদুজ্জামান সেলিমের ছেলে রাফিদ ঐশিক (২৩) ও শহরের লালদিঘি এলাকার বাসিন্দা কলেজ শিক্ষক শাহরিয়ার মেহের ইবনে মিজানের ছেলে মেহের ফারাবি অভ্র (২৩)। রাফিদ ঐশিক যশোর ক্যান্টমেন্ট কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ও অভ্র ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী।

চারদিন আগে ছয় বন্ধু কক্সবাজার বেড়াতে যান বলে জানিয়েছেন স্বজনরা।

রাফিদ ঐশিকের বাবা কাসেদুজ্জামান সেলিম জানান, তার কাছ থেকে অনুমতি নিয়েই ছেলে বেড়াতে গিয়েছিলেন। কিন্তু শুক্রবার থেকে তার সঙ্গে ফোনে যোগাযোগ করা যাচ্ছিল না। আজ শনিবার সকালে তারা জানতে পারেন যে সমুদ্র সৈকত থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

সেলিম আরও জানান, দুর্ঘটনাজনিত মৃত্যু হতেই পারে। কিন্তু তার সঙ্গে তো আরও বন্ধুবান্ধব ছিল। ছেলের নিখোঁজ ও মৃত্যুর খবর তিনি ২৪ ঘণ্টা পর কেন জানলেন তার কোনো উত্তর পাচ্ছেন না। দুর্ঘটনাজনিত মৃত্যু হলে তার কিছু বলার নেই। তবে এটি যদি পরিকল্পিত কোনো হত্যাকাণ্ড হয়ে থাকে, তাহলে অবশ্যই যেন এর বিচার হয়।

এদিকে কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনিরুল গিয়াস সাংবাদিকদের জানান, নিখোঁজ দুজনের মরদেহই পাওয়া গেছে। তারা কীভাবে সমুদ্রে গেছেন বা আগে কী ঘটেছিল এ ব্যাপারে অধিকতর তদন্তের স্বার্থে মৃত দুজনের সঙ্গে থাকা চার বন্ধুকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এক প্রশ্নের ওসি বলেন, নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা কক্সবাজার আসছেন। ময়নাতদন্ত শেষ হলেই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করবো।

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।