ডেঙ্গুর কাছে হেরে গেলেন ইডেন ছাত্রী হাবিবা


Published: 2021-08-18 16:30:24 BdST, Updated: 2021-10-16 20:54:24 BdST

লাইভ প্রতিবেদক: ডেঙ্গু আক্রান্ত হয়ে প্রাণ হারালেন ইডেন মহিলা কলেজের ইংরেজি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের (মাস্টার্স) শিক্ষার্থী হাবিবা কুমকুম (২৫) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)।

জানা গেছে, বিগত চার দিন ধরে ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকা ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি হন এবং গত ১৬ই আগস্ট রাত তিনটায় হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার গ্রামের বাড়ি বরিশালে। পরিবার নিয়ে তিনি ঢাকার মুগদায় বসবাস করতেন। ৯ বছর আগে মামুনুর রশিদ নামের এক ব্যক্তির সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। ২ বছর বয়সের এক ছেলে ও ১ বছর বয়সের এক মেয়ে রেখেই সবাইকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। তার অকাল মৃত্যুতে পরিবারের নেমে এসেছে শোকের ছায়া। কিছুতেই মেনে নিতে পারছেন না পরিবার এবং বন্ধুমহল।

তার মৃত্যুতে ইডেন মহিলা কলেজের প্রিন্সিপাল প্রফেসর সুপ্রিয়া ভট্টাচার্য গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তিনি জানান, আমরা একজন মেধাবী শিক্ষার্থীকে হারালাম। এ ক্ষতি অপূরণীয়। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। বর্তমান সময়ে করোনার সাথে পাল্লা দিয়ে ডেঙ্গু ক্রমান্বয়ে বৃদ্ধি পাচ্ছে। সকল শিক্ষার্থীদের করোনার প্রকোপ থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং ডেঙ্গু থেকে বাঁচার জন্য সচেতনতা বজায় রাখার অনুরোধ জানান তিনি।

১৮, আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।