Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৫ই মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে গুচ্ছের 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

প্রকাশিত: ২৭ মে ২০২৩, ২১:০০

কুবিতে গুচ্ছের 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের  গুচ্ছের শ্রেণির 'সি'  ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি) কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭মে ) দুপুর ১২ টা থেকে পরীক্ষা শুরু হয়ে ১ টায় পরীক্ষা শেষ হয়।

কেন্দ্রগুলো ঘুরে দেখা যায়, সকল কেন্দ্রেই সুষ্ঠু ও নিয়মতান্ত্রিকভাবে পরীক্ষা নেওয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রেই সুষ্ঠভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে। কেন্দ্রের বাইরে শাখা ছাত্রলীগ ও বিভিন্ন জেলাভিত্তিক ছাত্র সংগঠনগুলোর সহায়তায় পরীক্ষার্থীদের সহযোগিতায় বুথ বসানো হয়েছে। এছাড়া পরীক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেয়ার জন্য ছিল শাখা ছাত্রলীগের জয় বাংলা বাইক সার্ভিস। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট ও বিএনসিসি সদস্যরা পরীক্ষার্থীদের সার্বিক সহায়তায় দায়িত্ব পালন করেছে।

জাহিদুল ইসলাম  এক পরিক্ষার্থী  ক্যাম্পাসলাইভকে বলেন, আলহামদুলিল্লাহ পরীক্ষা অনেক ভালো হয়েছে। প্রশ্ন মোটামুটি স্ট্যান্ডার্ড হয়েছে। একাউন্টিং বিষয়টা একটু কঠিন হয়েছে আর বাংলা একটু কনফিউজিং ছিলো। সব মিলিয়ে ভালোই ছিলো।

পরীক্ষার্থী রউনোক জাহান মেঘলা  ক্যাম্পাসলাইভকে বলেন, প্রিপারেশন আলহামদুলিল্লাহ ভালো ছিলো। তবে একাউন্টিং নিয়ে এক্টু ভয়ে ছিলাম। সব মিলিয়ে আলহামদুলিল্লাহ ভালো হয়েছে। অতো সহজও না আবার কঠিনও না, স্ট্যান্ডার্ড প্রশ্ন ছিলো।

পরীক্ষার সার্বিক বিষয় সম্পর্কে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ.এফ.এম আবদুল মঈন বলেন, 'সি' ইউনিট পরিক্ষার সার্বিক পরিস্থিতি খুবই সুন্দর ছিলো। পরীক্ষার্থীদের অনুপস্থিতির সংখ্যা খুবই কম ছিলো। পরিক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে শিক্ষক, বিএনসিসি,  রোভার স্কাউট, সাংবাদিক এবং অন্যান্য যারা সাহায্য করেছে সকলকে ধন্যবাদ জানান তিনি।


ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআর//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ