Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com
শাটল ট্রেন আটকা...

পছন্দের প্রার্থীকে নিয়োগ না দেওয়ায় চবি ভিসির অফিস ভাঙচুর

প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:১১

ভিসি অফিসে ভাঙচুর

চবি লাইভ: ছাত্রলীগের নেতাকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) নিয়োগ না দেওয়ায় ক্ষুব্ধ হয়ে ভিসির দপ্তরে ভাঙচুর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ‘একাকার’ গ্রুপের নেতাকর্মীরা সোমবার (৩০ জানুয়ারি) বিকেল ৫টার পর ভাঙচুরের ঘটনা ঘটান। এদিকে বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনও আটকে রেখেছেন তারা।

জানা গেছে, সোমবার বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এজেন্ডা নিয়ে প্রশাসনিক ভবনের সভাকক্ষে ৫৪১তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়। উক্ত সিন্ডিকেট সভায় শিক্ষক নিয়োগের সুপারিশের কথা থাকায় এদিন সকাল থেকেই শাখা ছাত্রলীগের একাংশের (একাকার) কর্মীরা প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নিতে থাকেন। এরপর নিজেদের প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রায়হান আহমেদকে সুপারিশ না করায় উপাচার্যের কক্ষ ভাঙচুর ও শাটল ট্রেন আটকে দেন তারা।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সহসভাপতি ও একাকার গ্রুপের নেতা মাইনুল ইসলাম রাসেল জানান, যোগ্য এবং গোল্ড মেডেলপ্রাপ্ত প্রার্থীকে না নিয়ে কোটা সংস্কার আন্দোলনকারী ও সরকার বিরোধীদের শিক্ষক হিসেবে নিয়োগ দেওয়া হচ্ছে। সেজন্য আমার কর্মীরা ভিসির কক্ষ ভাঙচুর করেছে। যতক্ষণ এসব বন্ধ না হবে আমাদের অবরোধ চলবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভুইঁয়া বলেন, কয়েকজন ছাত্রলীগের কর্মী উপাচার্যের কক্ষে এসে ভাঙচুর করেছে। শাটল ট্রেনও আটকে দিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ৩০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ