Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নোবিপ্রবিতে বিজয় দিবসে নষ্ট খাবার প্রদান, শিক্ষার্থীদের ক্ষোভ

প্রকাশিত: ১৮ ডিসেম্বার ২০২২, ০০:২৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বিজয় দিবস উপলক্ষে বাসী ও দুর্গন্ধযুক্ত খাবার প্রদান করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিল হলে এ ঘটনা ঘটে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে হলের আবাসিক শিক্ষার্থীরা।

জানা গেছে, শুক্রবার (১৬ ডিসেম্বর) রাতে স্পেশাল ফিস্টের নামে এ খাবার প্রদান করা হয়। এদিকে দীর্ঘ প্রতীক্ষার পর এমন নষ্ট খাবার পাওয়ায় সামাজিক যোগাযোগ ক্ষোভ প্রকাশ করেছেন শিক্ষার্থীরা।

এ বিষয়ে ইকরাম বাদশাহ নামের এক আবাসিক শিক্ষার্থী বলেন, স্পেশাল ফিস্টে যে খাবার দিয়েছিল তা একদমই খাওআর অযোগ্য ছিল। আমি পচা-নষ্ট খাবার পেয়েছি। বাধ্য হয়ে পরে সেটাকে ফেলে দিয়েছি।

ক্ষোভ প্রকাশ করে আবাসিক শিক্ষার্থী ফাহিমুল করিম মাসুম জানান, ভাতগুলো নষ্ট হয়ে গেছে। সালাদগুলো এমনভাবে গলে গেছে, মনে হয় হাতে স্যুপ ধরেছি।

মোহাম্মদ আল আমিন নামের এক শিক্ষার্থী বলেন, খাবারগুলো শুক্রবার সকালে রান্না করা হয়েছে। তাহলে কি করে সন্ধ্যা অবধি সেই খাবার ভালো থাকবে। দুপুরে হলে ঠিক একই খাবার বিক্রি করা হয়েছে। বেঁচে যাওয়া খাবার দিয়ে যেসব প্যাকেট করা করা হয়েছে। সেসব খাবারই পচে গেছে।

এ বিষয়ে জানতে চাইলে হলের দায়িত্বে থাকা ইইই বিভাগের সহযোগী অধ্যাপক সুব্রত ভৌমিক জানান, খাবারের বিষয় নিয়ে আমাকে একজন অভিযোগ জানিয়েছেন। আমি বিকেলেই খাবার প্যাকেট করতে দেখেছি। কিন্তু খাবার কি কারণে নষ্ট হলো, তা বুঝতে পারছি না।

ঢাকা, ১৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ