Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুয়েটের ৪ শিক্ষার্থী বাসে মাদক গ্রহণের দায়ে বহিষ্কার!

প্রকাশিত: ১৬ ডিসেম্বার ২০২২, ০৯:২৫

চুয়েটের ৪ শিক্ষার্থী বাসে মাদক গ্রহণের দায়ে বহিষ্কার

লাইভ প্রতিবেদক: শুনতেও খারাপ লাগে। যা মানায় না। পাবলিক বিশ্ববিদ্যালয়ের ছাত্র হয়েও এসব ঘটাবেন এটা ভাবতেও অবাক লাগে। জানাগেছে বাসে মাদক গ্রহণের অভিযোগে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ৪ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেলে চুয়েট প্রশাসন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

সংশ্লিস্টরা আরো জানান, বহিষ্কৃতরা হলেন ইমরান হাসান মুরাদ, প্রত্যয় দেব, আকিব জাবেদ আসিফ ও আমানত উল্লাহ। তারা সবাই চুয়েট যন্ত্রকৌশল বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। জানা যায়, গত মঙ্গলবার রাতে চট্টগ্রাম শহর থেকে ক্যাম্পাসে ফেরার বাসে অভিযান চালায় চুয়েট ছাত্রকল্যাণ দপ্তর এবং বিভিন্ন হলের প্রভোস্টদের নিয়ে গঠিত অভিযান কমিটি।

এ সময় ওই চারজনকে মাদক গ্রহণরত অবস্থায় হাতেনাতে আটক করেন শিক্ষকরা। পরদিন এক জরুরি সভায় তাদের এক বছরের জন্য সাময়িক একাডেমিক বহিষ্কার করা হয়।একইসঙ্গে তাদের বিরুদ্ধে আরও শাস্তিমূলক ব্যবস্থা কেন গ্রহণ করা হবে না, এই মর্মে তাদেরকে শোকজ করা হয়েছে।

শোকজের জবাব সন্তুষ্টপূর্ণ না হলে তাদের বিরুদ্ধে আরও শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হতে পারে বলে জানা গেছে। এখন অপেক্ষার পালা।

ঢাকা, ১৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএল


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ