teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

গ্রামীন ছোঁয়ায় কুবিতে 'হেমন্ত উৎসব-১৪২৯'

প্রকাশিত: ৭ ডিসেম্বার ২০২২, ২১:২৪

হেমন্ত উৎসব

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রতি বছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হয়েছে 'হেমন্ত উৎসব-১৪২৯'। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের উদ্যোগে ও কমিউনিকেশন ক্লাবের সহযোগিতায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি সম্পন্ন হওয়ার কথা ছিল ৩০ নভেম্বর ২০২২ কিন্তু বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যুর শোক পালনার্থে অনুষ্ঠানটি তখন স্থগিত করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।

এরপর মঙ্গলবার (০৬ ডিসেম্বর) বিকালে গ্রামীণ খেলা, সন্ধ্যা ছয়টা ত্রিশ মিনিটে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে সাংস্কৃতিক সন্ধ্যা ও পিঠা উৎসব আয়োজন করা হয়।

বিভাগের শিক্ষার্থী আল নাঈম ও ওয়াফা রিমুর যৌথ সঞ্চালনায় ও বিভাগের সভাপতি কাজী এম আনিছুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আসাদুজ্জামান, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. হাবিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী, প্রক্টর কাজী ওমর সিদ্দিকী। এছাড়াও বিভিন্ন হলের প্রভোস্ট, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, এ সাংস্কৃতিক অনুষ্ঠান দেখে আমি খুবই আপ্লুত। শত ব্যস্ততার মাঝেও আমি বিশ্ববিদ্যালয়ের এরকম সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে শিক্ষার্থীদের উৎসাহ দেওয়ার চেষ্টা করি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শুধু পড়াশোনাই করবে এমন টা নয়, এক্সট্রা কারিকুলাম অ্যাকক্টিভিটিসে তাদের অংশগ্রহণ থাকবে এবং বিশ্ববিদ্যালয়কে আরো এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশায় করি।

উল্লেখ্য, সম্প্রতি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী সংগঠন কমিউনিকেশন ক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে বিজয়ী শিক্ষার্থীদের নিজস্ব অর্থায়নে বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও অতিথিদের জন্য খাবারেরও ব্যবস্থা করা হয়।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ