Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৫ই মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

১০৬ শিক্ষককে 'জ্ঞানে দুর্বল' বললেন কুবি শিক্ষক সমিতির সভাপতি

প্রকাশিত: ২৯ নভেম্বার ২০২২, ০৮:০৫

শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্র নন্দী

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ১০৬ জন শিক্ষক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর প্রতি অনাস্থা জ্ঞাপন করা প্রত্যেক শিক্ষককে জ্ঞানে স্বল্প ও জ্ঞানে দুর্বল বলেছেন শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্র নন্দী। সোমবার (২৮ নভেম্বর) একটি সংবাদের বিষয়ে কথা বলতে গেলে তিনি একথা বলেন।

গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বরাবর প্রেরিত ১০৬ জন শিক্ষক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এই অনাস্থা জ্ঞাপন করা হয়েছিল। ১০৬ জন শিক্ষক স্বাক্ষরিত সেই পত্রে বর্তমান শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্র নন্দীর বিরুদ্ধে আর্থিক কেলেঙ্কারির অভিযোগ সহ কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর বিরুদ্ধে নানা অভিযোগ তুলেন শিক্ষকেরা।

আর্থিক কেলেঙ্কারির অভিযোগের ব্যাপারে জানতে চাইলে ড. দুলাল চন্দ্র নন্দী ক্যাম্পাস লাইভকে বলেন, যারা এই পত্র দিয়েছে তাদের জ্ঞানের স্বল্পতা আছে, তারা যদি জ্ঞানে দুর্বল হয়ে থাকে তাহলে তাদের লাইনে নিয়ে আসার দায়িত্ব আমার না।

একজন শিক্ষককে জ্ঞানে স্বল্প বলতে পারেন কি না তা জানতে চাইলে তিনি বলেন, এগুলো তাহলে লিখেছে কেনো? তারা যা খুশি তা লিখতে পারেন না।

১০৬ শিক্ষকের একজন হলেন ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী।

এ বিষয়ে তিনি ক্যাম্পাস লাইভকে বলেন, একজন শিক্ষক ও একটি শিক্ষক সমিতির সভাপতি হয়ে তিনি এ কথা বলতে পারেন না। আমি একজন শিক্ষক হয়ে এর তীব্র নিন্দা জানাচ্ছি।

ঢাকা, ২৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ