Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
বয়স্ক সহযাত্রীর মুড়ি খেয়ে...

ট্রেন থেকে অচেতন অবস্থায় চবি শিক্ষার্থীসহ ২ জন উদ্ধার

প্রকাশিত: ১৭ নভেম্বার ২০২২, ০০:৪২

উদ্ধার হওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাহিদ

চবি লাইভ: রাজধানীর কমলাপুর রেলস্টেশনে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি ট্রেন থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ দুইজনকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সকাল ৯টার দিকে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উদ্ধার হওয়া দুইজন হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষের ছাত্র জাহিদ (২১) ও বেসরকারি চাকরিজীবী ফারুক (১৯)।

তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া ট্রেনটির যাত্রী রিয়াদ জানান, চট্টগ্রাম থেকে একটি লোকাল ট্রেনে তারা ঢাকার কমলাপুরে আসেন। নামার আগমুহূর্তে ওই ট্রেনের পাশাপাশি আসনে অচেতন অবস্থায় তাদের দুজনকে পড়ে থাকতে দেখেন। তখন তাদেরকে হাসপাতালে নিয়ে যান। তাদের কাছে মোবাইল ফোন বা টাকাপয়সা কিছুই পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তাদের দুজনকে হাসপাতালে আনার পর চিকিৎসকরা জাহিদকে স্টোমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি রাখেন। তবে ফারুক অনেকটা সুস্থ্য থাকায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তারা অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন বলে ধারণা করা হচ্ছে।

হাসপাতালে স্টোমাক ওয়াশ করানোর পর জাহিদ জানান, তার বাড়ি লালমনিরহাট সদর উপজেলার কনাপুর গ্রামে। বাবার নাম মোস্তাফিজুর রহমান।

ফারুক জানান, তার বাড়ি শরিয়তপুর নড়িয়া উপজেলায়। বাবার নাম তোতা মিয়া। গতকাল মঙ্গলবার সন্ধ্যার ট্রেনে ঢাকা আসছিলেন তারা। পথে রাতে এক বয়স্ক সহযাত্রী তাদেরকে মুড়ি খেতে দেন। এরপর আর কিছু মনে নেই তার।

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ