Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
বাসে উঠাকে কেন্দ্র করে যা ঘটলো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নিজ দলের কর্মীকে ছাত্রলীগ নেত্রীর থাপ্পড়!

প্রকাশিত: ১১ নভেম্বার ২০২২, ১৯:৩১

নিজ দলের কর্মীকে ছাত্রলীগ নেত্রীর থাপ্পড়!

কুবি লাইভ: এবার নিজ দলের কর্মীকে ছাত্রলীগ নেত্রী থাপ্পড় মারলেন! এনিয়ে চলছে নানান আলোচনা ও সমালোচনা। জানাগেছে বিশ্ববিদ্যালয়ের বাসে সিট রাখাকে কেন্দ্র করে নিজ দলের কর্মীকে থাপ্পড় মেরে আলোচনায় এসেছেন ছাত্রলীগ নেত্রী। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শেখ হাসিনা হল ছাত্রলীগের সভাপতি কাজী ফাইজা মাহজাবিনের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে বলে সাধারণ শিক্ষার্থীরা জানিয়েছেন।

এদিকে ফাইজার অভিযোগ তাঁকে শারীরিকভাবে হেনস্তা করেছেন জাহাঙ্গীর আলম। এই ক্ষোভে এমন ঝটনা ঝটেছে। গত বুধবার রাতে কুমিল্লা শহর থেকে বিশ্ববিদ্যালয়গামী সাড়ে ৮টার বাসে এ ঘটনা ঘটে। এনিয়ে সাধারণ শিক্ষার্থীদের মাঝে নানান মুখরোচখ আলোচনা শুরু হয়েছে।

অন্যদিকে জাহাঙ্গীর আলম বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগ কর্মী বলে তথ্য মিলেছে। তাঁর ভাষ্য, বাস ছাড়ার আগে বন্ধুর জন্য খাতা দিয়ে সিট রাখেন জাহাঙ্গীর। তবে ফাইজা এসে তাঁর খাতা সিট থেকে ছুড়ে ফেলে দিয়ে অন্যজনকে সেখানে বসান। খাতা সরানোর কারণ জানতে চাইলে ফাইজা চিৎকার চেঁচামেচি শুরু করেন। এক পর্যায়ে জাহাঙ্গীরকে থাপ্পড় মারেন। আবারও থাপ্পড় মারতে আসলে জাহাঙ্গীর সরে যান। বিষয়টি নিয়ে সে সময়ই নানান সমালোচনা চলতে থাকে।

সংশ্লিস্টরা আরো জানান, তবে থাপ্পড় মারার অভিযোগ অস্বীকার করেছেন ফাইজা। তিনি বলেন, 'আমি অসুস্থ থাকায় সিটে বসেছি। সে (জাহাঙ্গীর) আমার সঙ্গে খারাপ আচরণ করেছিল। আমি তার গায়ে হাত দেইনি। সে এবং তার বন্ধুরা মিলে আমার সঙ্গে খারাপ আচরণ করার কারণে বিরক্তবোধ করেছি আমি।' এতটুকুই ঘটেছে।

এ ব্যাপারে কুবি শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, 'আমি ঢাকায় আছি। ক্যাম্পাসে এসে যে দোষী তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেব।' যেহেতু আমি স্পটে নেই সে কারণে কোন কিছুই করতে পারছি না। তবে বলেছি আমি এসে বিষয়টি নিয়ে আলোচনা করবো।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর কাজী ওমর সিদ্দিকী জানান, বিষয়টি শুনেছেন তিনি। তবে কেউ তাঁকে লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। আমরা শান্তি-শৃংখলা চাই। এর ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএল


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ