Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শহীদ মিনারে জুতা খুলে উঠতে বলায় চবি ছাত্রকে ছাত্রলীগের মারধর

প্রকাশিত: ৩০ অক্টোবার ২০২২, ২২:১৭

অভিযুক্ত আল আমিন হোসেন

চবি লাইভ: শহীদ মিনারে জুতা খুলে উঠতে বলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীকে মারধর করেছে এক ছাত্রলীগ কর্মী। ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম জাহিদ হাসান বিপ্লব। তিনি বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের ছাত্র।

জানা গেছে, অভিযুক্ত আল আমিন হোসেন চবির ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ও ছাত্রলীগের বগিভিত্তিক উপগ্রুপ সিএফসির কর্মী এবং সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারী।

ঘটনা সম্পর্কে ভুক্তভোগী জাহিদ হাসান বিপ্লব জানান, উনি (অভিযুক্ত) শহীদ মিনারে জুতা পায়ে বসে ছিলেন। আমি বহিরাগত মনে করে জিজ্ঞেস করলাম, আপনি ক্যাম্পাসের কি-না? আপনি জানেন না, শহীদ মিনারে জুতা নিয়ে ওঠা যায় না? পরে কথা কাটাকাটির একপর্যায়ে তিনি আমার শার্টের কলার ধরে বলেন ‘আমি কে তুই চিনিস?’। এক পর্যায়ে তিনি আমার গায়ে হাত তুলেন। কিছু বুঝে ওঠার আগেই উনার সঙ্গে থাকা আরও ২০-২৫ জন মিলে আমাকে বেধড়ক মারধর করে। আমার পরীক্ষা আছে। এ অবস্থায় আমি বিশ্ববিদ্যালয় মেডিকেল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছি। আগামীকাল লিখিত অভিযোগ দিবো।

শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আল আমিন হোসেন জানান, এখানে অনেক কাহিনী আছে। সরাসরি এসে কথা বললে বিস্তারিত বলবো। মুঠোফোনে কিছু বলতে চাচ্ছি না।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, একটা ছেলে মারধরের অভিযোগ দিয়েছে। আমরা তাকে আজকে লিখিত অভিযোগ দিতে বলেছি।

ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ