Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবি ব্লাড ব্যাংকের নেতৃত্বে মোস্তাফিজুর-প্রান্ত

প্রকাশিত: ২৮ অক্টোবার ২০২২, ২২:২৮

মোস্তাফিজুর-প্রান্ত

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ব্লাড ব্যাংক এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন গণিত বিভাগের শিক্ষার্থী মো: মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি বিভাগের শিক্ষার্থী প্রান্ত মজুমদার।

সংগঠনটির প্রতিষ্ঠাতা মো: মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ছয় মাসের জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্লাড ব্যাংক এর নতুন এ কার্যকরী পরিষদের কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি এস.এম. মহিউদ্দিন রাসেল, সহ-সাধারণ সম্পাদক সোমালী সাহা তৃষা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদক মো: লিখন হোসাইন, প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক জাকারিয়া হাসান জীম, রক্তদাতা ও ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক জাহিদ হাসান শুভ, তথ্য ও শিক্ষা সম্পাদক আশরাফুল ইসলাম নিলয় এবং কার্যনির্বাহী সদস্য মাহাবুবুর রহমান একান্ত, মো: ফয়সাল মিনা ও ফারুক হোসেন, সাধারণ সদস্য আসিফ ইকবাল জীবন, এহসানুল করিম হাসান, মো: সোহেল রানা, মো: শাহেদ ও মো: জুয়েল রানা।

উল্লেখ্য, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ব্লাড ব্যাংক গত কয়েক বছর ধরে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি বাস্তবায়ন করে আসচ্ছে। পাশাপাশি রক্তদান সম্পর্কে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে সচেতনতা সৃষ্টি ও রক্তদানে উদ্বুদ্ধ করে আসছে।

ঢাকা, ২৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ