Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে সাত সহকারী প্রক্টর নিয়োগ

প্রকাশিত: ২১ অক্টোবার ২০২২, ২০:০৭

ফাইল ছবি

কুবি লাইভঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাত শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে রেজিস্টার (ভারপ্রাপ্ত) মোঃ আমিরুল হক চৌধুরী'র স্বাক্ষরিত পৃথক পৃথক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

নতুন নিয়োগ পাওয়া সাত সহকারী প্রক্টররা হলেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম এবং একই বিভাগের আরেক সহকারী অধ্যাপক জনাব মাহমুদুল হাসান। নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব হাসেনা বেগম এবং একই বিভাগের প্রভাষক জনাব অমিত দত্ত। ফার্মেসী বিভাগের প্রভাষক জনাব মোঃ কামরুল হাসান।

এছাড়া, বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জনাব নূর মোহাম্মদ রাজু এবং সহকারী প্রক্টর ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ মোশাররফ হোসাইনের দুই বছরের মেয়াদ পূর্ণ হওয়ায় পুনরায় পরবর্তী এক বছরের জন্য মেয়াদ বর্ধিত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ মাহবুবুল হক ভূঁইয়া'র মেয়াদ পূর্ণ হওয়ায় এবং বর্তমানে তিনি শিক্ষা ছুটিতে থাকায় তাঁর পরিবর্তে নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব হাসেনা বেগম-কে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

সহকারী প্রক্টর ও লোক প্রশাসন বিভাগের প্রভাষক জনাব মোঃ ফয়জুল ইসলামের মেয়াদ পূর্ণ হওয়ায় তাঁর পরিবর্তে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক জনাব মাহমুদুল হাসান'কে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

সহকারী প্রক্টর জনাব মোঃ জনি আলম-এর মেয়াদ পূর্ণ হওয়ায় এবং বর্তমানে তিনি শিক্ষা ছুটিতে থাকায় তাঁর পরিবর্তে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক জনাব কাজী এম. আনিছুল ইসলাম-কে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, নবনিযুক্তরা যোগদানের তারিখ থেকে আগামী দুই বছরের জন্য এই পদে বহাল থাকবেন।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ//এমআর


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ