Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চবির শাটল ট্রেনে দুর্বৃত্তদের পাথর, কপাল ফাটল শিক্ষার্থীর

প্রকাশিত: ৯ অক্টোবার ২০২২, ২০:৫৯

আহত শিক্ষার্থীকে চিকিৎসা দেওয়া হচ্ছে

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনে পাথর ছোড়ার ঘটনা ঘটেছে। এসময় পাথরের আঘাতে আহত হয়েছেন এক শিক্ষার্থী। শবিবার রাত সাড়ে ৮টার শাটল নগর ছেড়ে চট্টগ্রাম ক্যানটনমেন্ট এলাকায় পৌঁছালে পাথর ছুড়ে দুর্বৃত্তরা।

এ ঘটনায় আহত ওই শিক্ষার্থীর নাম আজিজুল ইসলাম। তিনি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। জানা গেছে, পাথরটি তার কপালে লাগলে তিনি গুরুতর আহত হন। পরে বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে চিকিৎসা নেন আজিজুল। এসময় তার কপালে দুটি সেলাই লেগেছে বলে মেডিক্যাল থেকে জানানো হয়।

ওই বগিতে থাকা রাজনীতি বিজ্ঞান তৃতীয় বর্ষের শিক্ষার্থী শেখ শাহাবুদ্দিন জানান, শাটল ক্যানটমনেন্ট এলাকায় পৌঁছালে বাইরে থেকে হঠাৎ একটি পাথর এসে আজিজের কপালে লাগে। এতে সে গুরুতর আহত হয় এবং সিট থেকে পড়ে যায়। পরে ট্রেন ক্যাম্পাসে পৌঁছলে আমরা তাকে মেডিক্যাল সেন্টারে নিয়ে যাই।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর শহীদুল ইসলাম জানান, বিষয়টা জানার পরই আমাদের সহকারী প্রক্টররা মেডিক্যালে গিয়ে ওই শিক্ষার্থীর খোঁজ-খবর নিয়েছেন। এমন ঘটনা কয়কেকদিন পর পরই ঘটছে। পুলিশ প্রশাসন বারবার চেষ্টা করেও কোনও প্রতিরোধ গড়ে তুলতে পারেনি। আমরা আবারও পুলিশ প্রশাসনের সঙ্গে বসব। আমরা চাই আমাদের শিক্ষার্থীরা নিরাপদে থাকুক।

ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ