Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

প্রশাসনিক কাজ সামলে ক্লাস নিলেন কুবি উপাচার্য

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বার ২০২২, ০৯:১৩

প্রশাসনিক কাজ সামলে ক্লাস নিলেন কুবি উপাচার্য

কুবি লাইভ: প্রশাসনিক ব্যস্ততা সামলে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা ১৫তম ব্যাচের শিক্ষার্থীদের ক্লাস নেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। ভবিষ্যতে তিনি ক্লাস নেওয়ার এ ধারা অব্যাহত রাখতে চান।

১৪ সেপ্টেম্বর, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনুষদের একটি ক্লাসরুমে স্বয়ং উপাচার্যকে ক্লাস নিতে দেখা যায়।

একজন উপাচার্য হয়ে স্বেচ্ছায় ক্লাস নেওয়ার প্রসঙ্গে তিনি ক্যাম্পাস লাইভকে বলেন, একজন শিক্ষক হিসেবে আসলে বিশ্ববিদ্যালয়ের ক্লাস নিতে অবশ্যই ভালো লাগার কথা, যেহেতু উপাচার্য পরিচয়ের বাইরেও আমার অন্য একটি পরিচয় আমি একজন শিক্ষক। এর আগেও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কয়েকটি বিভাগে আমি ক্লাস নিয়েছি। তবে আজকে আমি ব্যবস্থাপনা বিভাগের ১৫ তম ব্যাচের সাথে স্বেচ্ছায় একটি ক্লাস নিয়েছি। ভবিষ্যতে সময় সুযোগ পেলে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগেও ক্লাস নেওয়ার ইচ্ছা আছে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়েকে শিক্ষা এবং প্রযুক্তিগত দিক থেকে রোল মডেল হিসেবে গড়ে তুলতে পারবো আশাবাদী আমি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন স্যার এর ক্লাস করতে পেরে ব্যবস্থাপনা ১৫ তম আবর্তনের শাহরিয়ার সাফল্য বলেন, উনি আমাদেরকে মূলত পরিয়েছেন স্ট্র্যাটেজিক ম্যানেজমেন্ট। আমাদের কি ধরণের স্কিলগুলো বেশি কাজে লাগবে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় একদিন লিডিং বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একটি হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ