Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে ছাত্রলীগের দুই হলের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি

প্রকাশিত: ১২ সেপ্টেম্বার ২০২২, ০২:৩০

কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) দুই আবাসিক হলের ছাত্রলীগ নেতা-কর্মীদের মধ্যে গত দুইদিনে দফা সংঘর্ষ হয়। বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও কাজী নজরুল ইসলাম হলে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

রবিবার (১১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) আমিরুল হক চৌধুরী'র স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এই তথ্য জানানো হয়। বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান ও সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমানকে আহ্বায়ক এবং বিশ্বিবদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী'কে সদস্য সচিব করে এই তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তদন্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও নৃবিজ্ঞান বিভাগে বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জি. এম. মনিরুজ্জামান, ছাত্র পরামর্শক ও নির্দেশনা পরিচালক ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহা: হাবিবুর রহমান।

এ ব্যাপারে কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান ক্যাম্পাসলাইভকে বলেন, আমাকে আহ্বায়ক করে তদন্ত কমিটি গঠনের বিষয়ে আমি অবগত হয়েছি, তবে আমার কাছে এখনও কাগজ পত্র আসেনি। কাগজপত্র হাতে পেলে আমি আমার কমিটি নিয়ে বসবো। কমিটির সবাই বসে আলোচনা করে যেভাবে ভালো হয়, সুষ্ঠু সমাধানের লক্ষ্যে একটা নিরপেক্ষ তদন্ত যেন করা যায় সে ব্যাপার প্রয়োজনীয় পদক্ষেপ নিবো।

উল্লেখ্য, অফিস আদেশে এই তদন্ত কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে।

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ