Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সড়ক দূর্ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: ৩ সেপ্টেম্বার ২০২২, ২২:২৭

সড়ক দূর্ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যু

চবি লাইভ: এবার সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আফতাব হোসেন। নিজ বিশ্ববিদ্যালয় গেইটের কিছু সামনে বেপরোয়া গতির প্রাইভেটকার চাপায় তিনি গুরুতর আহত হন। আশেপাশের লোকজন এগিয়ে নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করেন। রাতেই তিনি এ পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারের উদ্দেশ্যে যাত্রা করেন। তবে সংশ্লিস্টরা বলেছেন ঘটনাস্থলেই তিনি মারা যান।

শুক্রবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেইট এলাকায় দুর্ঘটনায় শিকার হন তিনি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এ এস এম জিয়াউল ইসলাম এই তথ্য জানিয়েছেন।

জানা যায়, নিজের স্কুটি চালিয়ে রাতে চবি শিক্ষক আফতাব হোসেন ক্যাম্পাসে ফিরছিলেন। বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট ও মদন হাটের মাঝামাঝি এলাকায় একটি প্রাইভেটকার পেছন থেকে ধাক্কা দেয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) নিয়ে যান।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় মাইক্রোবাস চালক মাসুদ পারভেজকে আটক করা হয়েছে বলেও জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এ এস এম জিয়াউল ইসলাম বলেন, ‘একটি কাজে নিজের স্কুটি চালিয়ে শহরে গিয়েছিলেন তিনি। কাজ শেষ করে রাতে স্কুটিতে করেই ক্যাম্পাসে ফিরছিলেন। বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট ও মদন হাটের মাঝামাঝি এলাকায় পেছন থেকে একটি প্রাইভেটকার সজোরে স্কুটিকে ধাক্কা দেয়।

গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চমক হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’ রাউজান হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. কামরুল হাসান বলেন, ‘দুর্ঘটনার পর স্থানীয়রা মাইক্রোবাস চালক মাসুদ পারভেজকে পুলিশের কাছে সোপর্দ করেছে।

মাইক্রোবাসসহ চালককে হাটহাজারি মডেল থানায় নেওয়া হয়েছে। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।’ আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ