Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
৫ তলা ভবন থেকে পড়ে মৃত্যু...

ছোট ভাইয়ের বিয়ের দিনেই প্রাণ গেল চবি ছাত্র শ্রীকান্তের

প্রকাশিত: ১ সেপ্টেম্বার ২০২২, ২৩:১১

চবি ছাত্র শ্রীকান্ত

চবি লাইভ: হবিগঞ্জ সদরে পাঁচতলা ভবন থেকে পড়ে শ্রীকান্ত চন্দ্র দেব নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শ্রীকান্ত সদর উপজেলার নৃপেন্দ্র চন্দ্র দেবের ছেলে ও চবির মাস্টার্সের ছাত্র ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, বুধবার শ্রীকান্ত চন্দ্র দেবের ছোট ভাই শিমুল চন্দ্র দেবের বিয়ে ছিল। কিন্তু তার মৃত্যুতে বিয়েবাড়ির উৎসবমুখর পরিবেশ এখন স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে।

স্থানীয়রা জানান, প্রায় ৫ বছর আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অনার্স তৃতীয় বর্ষে পড়ার সময় চোখের সামনে বন্ধুকে খুন হতে দেখে শ্রীকান্ত। ওই ঘটনার পর মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি। এছাড়া বছরখানেক আগে ছোট বোনের আত্মহত্যার ঘটনায় পুরোপুরি মানসিকভাবে অসুস্থ হয়ে যান শ্রীকান্ত।

শ্রীকান্ত চন্দ্র দেবের বড় ভাই স্কুলশিক্ষক সুজন চন্দ্র দেব জানান, শ্রীকান্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অনার্স শেষ করেছে। মাস্টার্সে ভর্তি হলেও সেশনজট ও কয়েকটি দুর্ঘটনায় পড়াশোনা শেষ হয়নি। বেশ কিছু দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিল। মঙ্গলবার দিবাগত রাতে তাদের বাসার ছাদে ছোট ভাইয়ের গায়ে হলুদ ছিল। গায়ে হলুদ শেষে যে যার মতো করে বাসায় ফিরে যায়। কিন্তু শ্রীকান্ত ছাদে বসে মোবাইল ফোনে গেইমস খেলছিল। সকালে তার নিথর দেহ বাড়ির নিচে ছিল। তাৎক্ষণিক হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই ওয়াহেদ গাজী হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। বুধবার বিকেলে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

ঢাকা, ০১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ