Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে হল কেন্দ্রিক রাজনীতি নিষিদ্ধ করলেন ছাত্রলীগ সভাপতি

প্রকাশিত: ১ সেপ্টেম্বার ২০২২, ০১:৫৫

কুবিতে হল কেন্দ্রিক রাজনীতি নিষিদ্ধ করলেন ছাত্রলীগ সভাপতি

কুবি লাইভ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বাষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম হলে “মুজিবঃ একটি তর্জনী গর্জন, একটি জাতির অভ্যুদয়” শীর্ষক আলোচনা সভা ও উন্মুক্ত বক্তব্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

৩০ আগস্ট (সোমবার) সন্ধ্যা ৭ টায় নাজমুল হাসান পলাশের সভাপতিত্বে আশিক আব্দুল্লাহ সঞ্চলনায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নজরুল হলের ছাত্রলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) নাজমুল হাসান পলাশের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ। এছাড়া সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ।

অনুষ্ঠানে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, বিশ্ববিদ্যালয়ের সকল নেতাকর্মীকে আমার ছোট ভাইয়ের মতো লালন করেছি। আমি ছাত্রলীগের কোন কর্মীকে মাদক আসক্ত হতে দেয় নাই বরং আমি তাদের মাদক সেবন থেকে বিরত থাকার জন্য পরামর্শ দিয়েছি।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় একটি পরিবার, পরিবারে যেমন সুখ দুঃখ সবাই ভাগ করে নেই তেমনি আমাদের ও সকলকে সুখ দুঃখ ভাগ করে নিতে হবে, এখানে হল নিয়ে কোন রাজনীতি করা যাবে না। আজ বিশ্ববিদ্যালয়ে যা কিছু দেখা যায় সকল কিছু বাংলাদেশ শাখা-ছাত্রলীগের সফলতার ফসল।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ বলেন, রাজনীতিতে চাওয়া পাওয়া আছে কিন্তু এই চাওয়া পাওয়া শুধু দলের জন্য হওয়া উচিত।বঙ্গবন্ধুর একটি আঙুলের ইশারায় বাংলাদেশ স্বাধীন হয়েছিল।

শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের রোল মডেল। আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগ ক্ষমতা আসার জন্য আপনারা কাজ করুন। বাংলাদেশ ছাত্রলীগের পথ কখনো মসৃন ছিল না ।সামনেও কষ্ট আসবে এগুলো ছাত্রলীগের নিত্যদিনের ঘটনা।সুতরাং দিশেহারা হওয়া যাবে না।বঙ্গবন্ধুর আর্দশকে বুকে লালন করুন।

আলোচনা সভায় নজরুল হলের নেতাকর্মী সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


ঢাকা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ