Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবি: জুনিয়র শিক্ষার্থী যেভাবে সিনিয়রকে মারধর করলো

প্রকাশিত: ২৭ আগষ্ট ২০২২, ০৮:৩৮

কুবি: জুনিয়র শিক্ষার্থী যেভাবে সিনিয়রকে মারধর করলো

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) পূর্ব ঘটনার জের ধরে জুনিয়র শিক্ষার্থী দ্বারা সিনিয়রকে মারধরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয় প্রধান ফটক সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

সংশ্লিস্টরা জানায়, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সিফাতকে ক্যাম্পাস ফটক সংলগ্ন এক দোকান থেকে রাস্তায় ডেকে নিয়ে মারধর করেন ১৩-১৪তম ব্যাচের কিছু শিক্ষার্থী।

খোঁজ নিয়ে জানা যায়, এই ঘটনার তিন দিন আগে বিশ্ববিদ্যালয়ের বাসে বান্ধবির জন্য সিট রাখাকে কেন্দ্র করে তরিকুল সিফাতের সঙ্গে কথা-কাটাকাটি হয় মিরাজ হাসানের। এরই জের ধরে মারধরের ঘটনা ঘটেছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদসহ সিনিয়র নেতাকর্মীরা বসে ঘটনার সমাধান করেন। তবে তরিকুল ইসলাম সিফাতের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ঘটনাটি অস্বীকার করেন।

শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখার উপনাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক মো. রবিউল আলম রিয়াজ এ ব্যাপারে বলেন, আমি এই ব্যাপারে কিছু জানি না। আমি কোটবাড়ি থেকে শপিং করে ক্যাম্পাসে ফিরছিলাম তখন ঘটনাস্থলে হৈচৈ দেখতে পাই।

এ বিষয়ে মিরাজ হাসানকে ফোন দিলে তিনি ফোন কেটে দেন। কুবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদ বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছি এবং সমাধান করে দিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ফয়জুল ইসলাম ফিরোজ বলেন, আমরা ঘটনা সম্পর্কে অবগত আছি। সার্বিক বিষয়ে খোঁজ রাখছি। লিখিত অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেব। বিষয়টি আমরা জানি।


ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ