Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নেতৃত্বে সভাপতি রনি সম্পাদক জয়

প্রকাশিত: ২৫ আগষ্ট ২০২২, ০৫:০৯

 সভাপতি রনি সম্পাদক জয়

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ফটোগ্রাফি ক্লাবের ষষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বুধবার ২৪ আগস্ট (বুধবার) সংগঠনটির প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আদনান রনি ও সাধারণ সম্পাদক পদে ইংরেজি বিভাগের শিক্ষার্থী পারভেজ খান জয় নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন তাসনিম আক্তার ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে জুনায়েদ মজুমদার। নতুন কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, অর্থ সম্পাদক পদে তাসনিমুল কাদের আজিম, সহকারী অর্থ সম্পাদক পদে ইসমাইল তাওহীদ, দপ্তর সম্পাদক পদে সারোয়ার পাঠান মুন এবং সহকারী সম্পাদক পদে মেহেদী হাসান।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে রফিকুল ইসলাম তানজিম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদে আবদুর রহমান উপম, প্রকাশনা সম্পাদক পদে শাহরিয়ার আহমেদ, সহকারী প্রকাশনা সম্পাদক পদে ফারজানা জেসমিন কলি এবং ক্লাব ডেভেলপমেন্ট ম্যানেজার পদে দীপ্তি দেওয়ান নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি আদনান রনি বলেন, শখের বশে ফটোগ্রাফির যাত্রা। এর কিছুদিন পর থেকেই এই ক্লাবের সাথে যুক্ত হওয়া। এই ক্লাব থেকে অনেক কিছু শিখেছি, জেনেছি ভবিষ্যতে আরো জানার ও শিখার আছে।অল্প কিছুদিনের যাত্রায় অনেক বড় দায়িত্ব কাঁধে।এই ক্লাব থেকে আমাদের সবার অনেক এক্সপেকটেশন আর সপ্ন আছে। সেই এক্সপেকটেশন আর সপ্ন নিয়ে ক্লাবকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে এটাই এখন মুখ্য বিষয়।

নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নতুন সাধারণ সম্পাদক মোঃ পারভেজ খান জয় বলেন, ক্যাম্পাসে আসার পর ছবি তোলার প্রতি ভালো লাগা থেকেই ২০১৮ সালে নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের সাথে যুক্ত হওয়া। শুধু ক্যাম্পাস নয়, নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের নাম যেন সারা দেশে ছড়িয়ে পড়ে সেই প্রয়াস নিয়েই আমরা আমাদের নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের ষষ্ঠ কার্যনির্বাহী কমিটির যাত্রা শুরু করছি। পুরো বিশ্বে যেন আমরা আমাদের নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাবের প্রতিনিধিত্ব করতে পারি তার সম্পূর্ণ চেষ্টা আমরা করে যাবো।

ঢাকা, ২৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ