Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
বঙ্গবন্ধু পরিষদের একাংশের নিন্দা...

কুবির সাবেক রেজিস্ট্রারকে নিয়ে মিথ্যাচার, নিন্দা

প্রকাশিত: ২৫ আগষ্ট ২০২২, ০২:০১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) পদার্থবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় এবং সাবেক রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহেরকে নিয়ে মিথ্যাচার সৃষ্টি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদের একাংশ। বুধবার, ২৪ আগস্ট বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সাইদুল আল-আমিন ও সম্পাদক দলিলুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানান হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় বঙ্গবন্ধু পরিষদ মনে করে, এ ধরনের মিথ্যাচার ও ভিত্তিহীন মনগড়া মধ্যে বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষকের জন্য চরম মানহানিকর। বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষকের মানহানি সকল শিক্ষকের মানহানি সমতুল্য বলে মনে করছে বঙ্গবন্ধু পরিষদ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা যেমন গবেষণা, জ্ঞান সৃষ্টি ও পঠনপাঠনসহ নানাবিধ কর্মকাণ্ডে জড়িত, তেমনি এখানকার শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী সকলে সম্মিলিতভাবেই এখানকার প্রশাসনিক বিষয়াদির কর্মসম্পাদন করে থাকে। এমতাবস্থায় কতিপয় কর্মকর্তা-কর্মচারীদের এমন হীন আচরণ সম্মানিত শিক্ষকদের বিপক্ষে চরম ধৃষ্টতা ও ঔদ্ধত্য প্রদর্শন। এ ধরনের কর্মকাণ্ড কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সার্বিক শৃঙ্খলা ও পারস্পরিক সৌহার্দ্য রক্ষার ক্ষেত্রে এক ভয়াবহ হুমকি।

বঙ্গবন্ধু পরিষদ এ ধরণের মিথ্যাচারে এখন পর্যন্ত প্রশাসনের কোন হস্তক্ষেপ না দেখে এবং উদ্দেশ্য প্রণোদিত হীন কার্যকলাপ বন্ধ করে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ স্বাভাবিক রাখতে দ্রুত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছে।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদ মঙ্গলবার, ২৩ আগস্ট সাবেক রেজিস্ট্রারের বিচার চেয়ে মানববন্ধন করেন। বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের নানাভাবে হুমকির অভিযোগে এই আন্দোলন হয়।

ঢাকা, ২৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম//এমআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ