Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রেজিস্ট্রারের বিচারের দাবিতে কুবিতে মানববন্ধন

প্রকাশিত: ২৪ আগষ্ট ২০২২, ০২:৩১

কুবিতে মানববন্ধন

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাবেক রেজিস্ট্রার ড. মো. আবু তাহের (অতিরিক্ত দায়িত্ব) বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের চাকরিচ্যুত করার হুমকিসহ নানা ধরণের হেনস্তামূলক আচরণের বিচার না হওয়ার মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদ।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে এই মানবন্ধন সংগঠিত হয়। তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের সাধারণ সম্পাদক মোঃ মহসিনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানবন্ধনে তৃতীয় শ্রেণির কর্মকর্তা পরিষদের সভাপতি দীপক চন্দ্র মজুমদার বলেন, বিশ্ববিদ্যালয় একটি পরিবার। শিক্ষক, কর্মকর্তা কর্মচারী সবাই মিলেমিশে থাকতে চাই। রেজিস্ট্রার একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি। সে এভাবে কাউকে হুমকি দিতে পারে না। হুমকি দেওয়ার ১৫ দিন হয়ে গেল অথচ কোন বিচার পেলাম না। আমরা আন্দোলন করতে আসি নাই। আমরা শান্তিতে কাজ করতে চাই।

কুবি বঙ্গবন্ধু কর্মচারী পরিষদের সভাপতি জসিম উদ্দীন বলেন, আমি রেকর্ড শুনে অবাক হয়েছি স্যার এই কথা বললো কীভাবে। স্যার একজন সর্বোচ্চ শিক্ষক। আমরা বিশ্ববিদ্যালয়ের সেবার কাজে নিয়োজিত। সেবা করতে এসে যদি কারো হেনস্তার শিকার হই তাহলে অবশ্যই আমরা উপাচার্য স্যারের কাছে বিচার চাইবো।

ঢাকা, ২৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ