Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে গুচ্ছ পদ্ধতির 'বি 'ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০২২, ০০:০৪

কুবিতে গুচ্ছ পদ্ধতির 'বি 'ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) সহ মোট ৫ টি কেন্দ্রে গুচ্ছ পদ্ধতির 'বি' ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শনিবার (১৩ই আগস্ট) দুপুর ১২ টা থেকে পরীক্ষা শুরু হয়ে শেষ হয় ১ টায়। এবারের ভর্তি পরীক্ষায় 'বি' ইউনিটের কুমিল্লা বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ৪,৯৯৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ছাড়া আরও ৪ টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রগুলো ঘুরে দেখা যায়, সকল কেন্দ্রেই সুষ্ঠু ও নিয়মতান্ত্রিকভাবে পরীক্ষা নেওয়া হয়েছে। নুসরাত জাহান লিজা নামে এক পরীক্ষার্থী বলেন, 'পরীক্ষার পরিবেশ ঠিক ছিল। কোন সমস্যা হয় নি। সিলেবাস অনুযায়ী প্রশ্ন হয়েছে, স্টান্ডার্ড ছিলো।'

পরীক্ষা নিয়ে তাজরী নামের এক শিক্ষার্থী ক্যাম্পাসলাইভকে বলেন,পরীক্ষা আলহামদুলিল্লাহ তুলনামূলক ভালো হয়েছে। তবে কথা ছিল শর্ট সিলেবাস এ পরীক্ষা নিবে। আশাকরি বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পাব।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় উপাচার্য এ.এফ.এম আবদুল মঈন ক্যাম্পাসলাইভকে বলেন, 'আমি সবগুলো হল পরিদর্শন করেছি। শিক্ষার্থীদের কোন সমস্যা যেন না হয় এ ব্যাপারে সব ধরনের ব্যবস্থাই ছিল। সর্বোপরি, সুষ্ঠুভাবে আজকের পরীক্ষা সম্পন্ন হয়েছে।'

কুবির 'বি' ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক কলা অনুষদের ডিন অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী ক্যাম্পাসলাইভকে বলেন, ' আমাদের সকল ধরনের প্রস্তুতি নেওয়া ছিলো। তাই কোন সমস্যা হয়নি। সবগুলো কেন্দ্রে নিরাপত্তা ব্যবস্থাও জোরদার ছিলো, সব মিলিয়ে সুষ্ঠু ভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে। কোন কেন্দ্র থেকে কোন প্রকার অভিযোগ আসেনি।


ঢাকা, ১৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওটিএম


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ