Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবির নওয়াব ফয়জুন্নেসা চৌধুরাণী হলে নতুন প্রভোস্ট

প্রকাশিত: ৫ আগষ্ট ২০২২, ০৫:০১

নতুন প্রভোস্ট জিল্লুর রহমান

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নওয়াব ফয়জুন্নেসা চৌধুরাণী হলে নতুন প্রাধ্যক্ষ নিয়োগ দেওয়া হয়েছে। এতে প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমান।

বৃহস্পতিবার (৪ আগস্ট) উপাচার্যের নির্দেশক্রমে ডেপুটি রেজিস্ট্রার আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের প্রভোস্ট প্রত্নতত্ব বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাদেকুজ্জামানের মেয়াদ ২০২১ সালের জুনের ১ তারিখ থেকে ২০২২ সালের আগস্টের ৪ তারিখ পর্যন্ত ভূতাপেক্ষিকভাবে বৃদ্ধি করে গণিত বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমানকে আগস্টের ৫ তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

গণিত বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমান এ ব্যাপারে বলেন, হলের দায়িত্ব নেয়ার পর প্রথমেই আমি চেষ্টা করবো হলের সামগ্রিক পরিবেশ আরো ভালো করে তোলার জন্য। এছাড়া শিক্ষার্থীদের পড়াশোনার পরিবেশ উন্নয়নে কাজ করতে চাই। সর্বোপরি বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষার্থী, হল প্রশাসন সমন্বয়ে নবাব ফয়জুন্নেসা চৌধুরাণী হলের মানোন্নয়নে কাজ করে যাব।

ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ